শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সিংড়ায় বিএনপি নেতাকর্মীদের ওপর আ'লীগের হামলা আহত-১০

সিংড়া (নাটোর) সংবাদদাতা, ৯ ডিসেম্বর: নাটোরের সিংড়ায় বিএনপি নেতাকর্মীদের ওপর আ'লীগের হামলার ঘটনা ঘটেছে, এসময় প্রায় ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত ৩জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী ও বিএনপি নেতারা জানান, রোববার বিকেলে উপজেলার তাজপুর ইউনিয়নের রাখালগাছা বাজারে উঠান বৈঠকে যাওয়ার পথে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিনের নেতৃত্বে আ'লীগের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের ওপর লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় বিএনপি নেতা আনিছুর রহমান, হাবিব ও মহসিন সহ ১০ জন আহত হয়। পরে পুলিশ গিয়ে সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে , বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির প্রার্থী দাউদার মাহমুদ বলেন, আ'লীগ নেতারা অতর্কিত হামলা চালিয়ে নিরীহ বিএনপি নেতাদের আহত করেছে, এটা নির্বাচনের পরিবেশ হতে পারে না। হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ