রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

রাজাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পুলিশবাহী বাস, আহত-১২

ঝালকাঠি সংবাদদাতা : ঝালকাঠির রাজাপুরে পুলিশবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে ১০ নারী পুলিশ সদস্যসহ মোট ১২জন আহত হয়েছেন।
শনিবার (৮ ডিসেম্বর) রাতে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার নৈকাঠী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
রবিবার সকালে পুলিশে উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ জানায়, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৩৬ জন সদস্য বাৎসরিক অস্ত্র প্রশিক্ষণ শেষে ফরাজী পরিবহনের একটি গাড়িতে খুলনা থেকে বরিশাল ফিরছিলেন। রাজাপুরের নৈকাঠী এলাকায় আসলে বাসের সামনের অংশের ডানপাশের চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে।
এতে গাড়ির সামনের দিকে থাকা পুলিশ সদস্যরা আহত হন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে রাজাপুর থানা পুলিশ।
আহতদের মধ্যে একজন উপপরিদর্শক পদমর্যাদার কর্মকর্তা রয়েছেন। বাকীরা সবাই কনস্টেবল (সিপাহী) পদমর্যাদার।
রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক আবুল খায়ের মাহমুদ রাসেল জানান, ‘আমাদের হাসপাতাল থেকে আহত ১২ জনকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।
এদের মধ্যে গুরুতর আহতাবস্থায় ৪ জন নারী পুলিশ সদস্যকে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে সবাই শংকামুক্ত রয়েছেন।’
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ‘দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করার জন্য রেকার খবর দেয়া হয়েছে। দুর্ঘটনার পর থেকে গাড়ির চালক পলাতক রয়েছেন। এ বিষয় পরবর্তী সিদ্ধান্ত নেবে বরিশাল মেট্রোপলিটন পুলিশ।’

অনলাইন আপডেট

আর্কাইভ