সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০
Online Edition

আড়াইহাজারে পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিক হত্যার অভিযোগ

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্যাকেজিং কারখানার এক শ্রমিকের পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত শ্রমিকের নাম সুমন (৩৫)। শনিবার রাতের যেকোন এক সময় উপজেলার সত্যবান্ডি নয়াপাড়া এলাকায় আজিজ প্যাকেজিংয়ে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ চার শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন জানান, ঘটনার পর কারখানায় তালা লাগিয়ে মালিক জাফর ইকবালসহ সকলে পালিয়েছে। নিহত সুমনের পায়ুপথে ও নাক মুখ দিয়ে রক্তক্ষরণ এবং পেট ফুলা দেখে ধারণা করা হয় পাইপের সাহায্যে বাতাস ঢুকিয়ে তাকে হত্যা করা হয়েছে। তবে এ ঘটনা কে বা কারা ঘটিয়েছে তা এখনো পরিষ্কার নয়। এবিষয়ে তদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
র‌্যাবের জালে নারী মাদক বিক্রেতা
নারায়ণগঞ্জের বন্দর থেকে শামসুন্নাহার (৩৭) নামে এক নারী মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।  রোববার (৯ ডিসেম্বর) সকালে বন্দরের মদনপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় ৬০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। শামসুন্নাহার বন্দরের মদনপুর এলাকার আমজাদের স্ত্রী ও রমিজউদ্দিনের মেয়ে।
র‌্যাব-১১ সিপিএসসি’র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বন্দরের মদনপুর এলাকা থেকে মাদকবিক্রেতা শামসুন্নাহারকে আটক করা হয়েছে। পরে তার কাছ থেকে ৬০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়।
৫ জয়িতাকে সংবর্ধনা
নারায়ণগঞ্জের রূপগঞ্জে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে পাচঁ জয়িতাকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন। ভাল কাজে ভূমিকা রাখায় এ পাঁচ নারীকে সংবর্ধনা দেওয়া হয়।
রবিবার (৯ ডিসেম্বর) সকালে রূপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে এ সংবর্ধনা দেয়া হয়। সন্তানদের দেশের বিভিন্ন সেক্টরে প্রতিষ্ঠিত করে তোলার কারণে সফল জননী হিসেবে গবেষক, কলামিষ্ট, লেখক ও রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীমের জননী রাহাতুন্নেসা সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া শিক্ষা ও চাকরি ক্ষেত্রে অবদান রাখায় মিনু আক্তার, নির্যাতনের শিকার ভুলে নতুন উদ্যমে জীবন শুরু করায় রাবেয়া আক্তার, সমাজে অর্থনৈতিকভাবে সফল ভূমিকা রাখায় রেহানা বেগম, সামাজিক কার্যক্রম পরিচালনায় অবদান রাখায় ডা. খালেদা খানমকে সংবর্ধনা দেওয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মোঃ আসাদুজ্জামান মিয়া। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভূঁইয়া। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদ মজুমদার, কৃষি কর্মকর্তা তাজুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা হাফিজা বেগম, মুড়াপাড়া বিশ^বিদ্যালয় কলেজের সহকারী অধ্যক্ষ আবু জাফর মো. সালেহ, সাংবাদিক মকবুল হোসেন ও এস এম শাহাদাত প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ