রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

কয়রায় ক্লাব ঘর দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

খুলনা অফিস : খুলনার কয়রা উপজেলা সদরের ১নং কয়রা গ্রামের পায়রাতলার আইট ব্রাদার্স ক্লাবের দখল নেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে ঘোলপাড়ার আইট গ্রামের রফিকুল ইসলামের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে।
স্থানীয়রা জানায়, ক্লাবের দখল নিতে ক্লাবের সভাপতি মো. রফিকুল ইসলামের বাড়িতে গিয়ে প্রতিপক্ষরা ক্লাবের চাবি চাইলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রফিকুল ইসলামের উপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। রফিকুলের চিৎকার শুনে তার প্রতিবেশীরা ছুটে আসলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের ৬ জন আহত হয়। আহতরা হলেন, মদিনাবাদ গ্রামের আজম, লিটন, আরিফ। ১নং কয়রা গ্রামের আনিস, সাইফুল ও ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম। আহতদেরকে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে কয়রা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ জানান, সংঘর্ষের বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ রিপোট লেখা পর্যন্ত কোন পক্ষ থানায় অভিযোগ করেনি বলে তিনি নিশ্চিত করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ