রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

সারাদেশে এখন ধানের শীষের জোয়ার সৃষ্টি হয়েছে

চট্টগ্রাম ব্যুরো : বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সারাদেশে এখন ধানের শীষের জোয়ার সৃষ্টি হয়েছে। হাজার হাজার মানুষ আজকে রাস্তায় নেমে এসেছে। বিএনপিকে মানুষ হৃদয় থেকে গ্রহণ করেছে। ডা. শাহাদাত হোসেনকে সরকার অন্যায়ভাবে জেলে বন্দি করে রেখেছে। সে জেল থেকেই নির্বাচনে প্রার্থী হয়েছে। মানুষের ভালবাসায় ডা. শাহাদাতের জনপ্রিয়তা সবাইকে ছাড়িয়ে যাবে। পুলিশ প্রশাসনের হামলা, মামলা ও নির্যাতনকে উপেক্ষা করে ভয়কে জয় করে চট্টগ্রাম-৯ আসনের মানুষ শাহাদাতের পক্ষে ঐক্যবদ্ধ। ৩০ ডিসেম্বর আমাদের বিজয় হবেই, ইনশাআল্লাহ। তিনি  ১১ ডিসেম্বর মঙ্গলবার বিকালে চট্টগ্রাম মহানগর বিএনপির দলীয় কার্যালয় নাসিম ভবনে চট্টগ্রাম-৯ আসনের ডা. শাহাদাত হোসেনের নির্বাচনী প্রচারণার শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
 তিনি বলেন, সরকার শত জুলুম নির্যাতন করেও বিএনপিকে দমাতে পারেনি। বিএনপি এখন অনেক শক্তিশালী রাজনৈতিক দল। জ্বলে পুড়ে এখন খাঁটি সোনায় পরিণত হয়েছে। তিনি বলেন, আমরা কেউ এখন নেতা নই, সবাই এক একজন তৃণমূলের কর্মী। আমাদের প্রত্যেককে এখন বেগম খালেদা জিয়া হতে হবে। একজন ডা. শাহাদাত হতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য মানুষকে ভোট কেন্দ্রে নিয়ে আসতে হবে। তিনি অবিলম্বে বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন কাদের চৌধুরী, যুগ্ম মহাসচিব লায়ন আসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, সহ-সভাপতি ইকবাল চৌধুরী, কেন্দ্রীয় যুবদল সদস্য সামশুল হক, চট্টগ্রাম মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-যুববিষয়ক সম্পাদক আজাদ বাঙালী, বিএনপি নেতা জাকির হোসেন, নূর হোসেন, জমির উদ্দিন নাহিদ ও জিয়াউর রহমান জিয়াসহ গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মিথ্যা মামলা প্রত্যাহার পূর্বক নি:শর্ত মুক্তির দাবী জানান। পরে আমির খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে চট্টগ্রাম-৯ আসনের প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে প্রচারণা র‌্যালী নগরীর তিনপোলের মাথা হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ২১ নং জামাল খান ওয়ার্ডে সর্বস্তরের জনসাধারণকে প্রচারপত্র বিলি করে গণসংযোগ করেন।  
চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম সাইফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, চট্টগ্রাম মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট বদরুল আনোয়ার, সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম, কেন্দ্রীয় শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন সহ বিএনপি, যুবদল ও ছাত্রদল এর অসংখ্য নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ