শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

নেত্রকোনায় প্রকাশ্যে স্ত্রীকে হত্যা করলো স্বামী

দিলওয়ার খান, নেত্রকোণা : নেত্রকোনা শহরের নাগড়া জেলা পরিষদ এর সামনে বৃহষ্পতিবার বেলা আড়াইটার দিকে প্রকাশ্য দিবালোকে ঝালমুড়ি বিক্রেতা স্বামী ছুরিকাঘাত করে তার স্ত্রীকে খুন করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাগড়া এলাকার ঝালমুড়ি ব্যবসায়ী বীরবল চৌহান (৩৮) পারিবারিক কলহের জেরে তার স্ত্রী ঝুমা চৌহান (২৩) কে জেলা পরিষদের সামনের সড়কে উর্পযোপুরি ছুরিকাঘাত করে ঘটনাস্থালেই খুন করে। এসময় স্থানীয়রা ঘাতক স্বামী বীরবল চৌহানকে আটক করে পুলিশে  সোর্পদ করে। ঘটনার পর পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল পরির্দশণ করেছেন অতিরিক্তি পুলিশ সুপার আশরাফুল ইসলাম,মো. ফখরুজ্জামান জুয়েলসহ অন্যরা।

প্রত্যক্ষদর্শী জানান বীরবল তার স্ত্রীকে ছুড়ি দিয়ে উপর্যুপরি আঘাত করতে থাকে পরে এসময় পথ দিয়ে যাওয়ার সময় তাকে আমরা আটক করি। এসময় তার স্ত্রী ঘটনাস্থলেই মারা যায়।  নেত্রকোনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.  বোরহান উদ্দিন খান বলেন, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধরা করা হচ্ছে। 

আত্মহত্যা : সদর উপজেলা যুবদলের আহ্বায়ক, নেত্রকোনা সরকারি কলেজ শাখা ছাত্রদলের সাবেক জিএস ইফতে খায়রুল ইসলাম তিলক (৪৫) বুধবার রাতে জেলা শহরের বনুয়াপাড়ায় নিজ বাসায় ফাঁসিতে ঝুলেআত্মহত্যা করেছেন। তিনি সদর উপজেলার মদনপুর গ্রামের মৃত আবদুল জব্বার ফকিরের ছেলে। বৃহস্পতিবাার ভোরে নেত্রকোনা মডেল থানা পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

 পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক ইফতে খায়রুল ইসলাম তিলক বিশেষ ক্ষমতা আইন, বিস্ফোরক দ্রব্য, পুলিশ এ্যাসল্টসহ একাধিক মামলার আসামি। কয়েকদিন আগে সে জেল থেকে ছাড়া পান। বুধবার রাতে নিজ বাসায় সিলিং ফেনের সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। 

খবর পেয়ে বৃহস্পতিবার ভোরে তার লাশ উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঐদিন বিকেলে সদর উপজেলার মদনপুরে শাহ সুলতানের মাজার প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

 নেত্রকোণা মডেল থানার ওসি মো. বোরহান উদ্দিন খান জানান, ইফতে খায়রুল ইসলাম তিলক একাধিক মামলার আসামী। বুধবার রাতে নিজ বাসায় ফাঁসিতে ঝুলে সে আত্মহত্যা করে। মৃত্যুর আগে সে মদপান করেছিল। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। 

অনলাইন আপডেট

আর্কাইভ