শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

ভোলায় বিএনপির প্রার্থীর গাড়িবহরে হামলা ॥ আহত ২৫

সংগ্রাম ডেস্ক : ভোলার চরফ্যাশনে যাওয়ার পথে ডাওরী বাজারে জেলা যুবদল নেতাদের গাড়ি বহরে হামলা ও ভাংচুর করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ হামলার ঘটনা ঘটে। এসময় জেলা যুবদলের সাবেক সভাপতি ইয়ারুল আলম লিটন, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন ও জেলা যুবদল সম্পাদক আব্দুল কাদের সেলিমসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে। শীর্ষনিউজ।

স্থায়ীরা জানিয়েছেন, ভোলা-৪ আসনে ( চরফ্যাশন-মনপুরা উপজেলা) বিএনপি প্রার্থী হিসেবে কেন্দ্রীয় যুবদলের ভারপ্রাপ্ত সম্পাদক নুরুল ইসলাম নয়ন মনোনয়নপত্র জমা দেন। তার সঙ্গে সৌজন্য দেখা করতেই ৪টি মাইক্রোবাসে জেলা যুবদলের ৪০জন নেতাকর্মী ভোলা শহর থেকে চরফ্যাশনে যাচ্ছিলেন । এসময় স্থানীয় ডাওরী বাজার (ভোলা-৩ নির্বাচনী এলাকা) অতিক্রম করার সময় আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মীরা যুবদলের নেতাদের ওপর হামলা চালায়। তারা যুবদল নেতাকর্মীদের সঙ্গে থাকা টাকা পয়সা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে গুরুতর আহতদের ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে সেখানে পুলিশ অভিযান চালায়। 

এ বিষয়ে ভোলা-৪ সংসদীয় আসনের বিএনপি প্রার্থী নুরুল ইসলাম নয়ন জানান, আমার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে জেলা যুবদলের সিনিয়র নেতারা ভোলা শহর থেকে চরফ্যাশন আসার পথে ক্ষমতাসীন দলের ক্যাডাররা তাদের ওপর হামলা চালায়। গুরুতর আহতদের হাসপাতালে নেয়া হলে সেখানেও পুলিশ অভিযান চালিয়ে বলে অভিযোগ করেন নুরুল ইসলাম নয়ন।

অনলাইন আপডেট

আর্কাইভ