মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

আশুলিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামী নিহত

সাভার সংবাদদাতা :সাভারের আশুলিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বাবুল মিয়া নামের (২৭) এক হত্যা মামলার আসামী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। নিহত বাবুল মিয়া বগুড়া জেলার সোনাতলা থানার টেকনিমুন্সীপাড়া গ্রামের বাবর আলী মুন্সীর ছেলে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে আশুলিয়ার ইয়ারপুর এলাকার মুন্নার বাস বাগানে এঘটনা ঘটে।

পুলিশ জানায়, গেল কয়েকদিন আগে আশুলিয়ার ইয়ারপুর এলাকার পোশাক শ্রমিক মেহেদী হাসান টিপুকে অপহরণ করে হত্যা করে লাশ সাত টুকরা করে ফ্রিজে ভরে রাখে বাবুল মিয়া পরে এঘটনায় নিহত পোশাক শ্রমিকের স্ত্রী সম্পা বেগম বাবুল মিয়াকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। বৃহস্পতিবার ভোর রাতে ওই হত্যা মামলার আসামী ইয়ারপুর এলাকার মুন্নার বাস বাস বাগানে অবস্থান করছে আশুলিয়া থানা পুলিশ সেখানে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাবুল মিয়া ও তার সহযোগীরা পুলিশের উপর গুলী বর্ষণ করলে পুলিশ ও পাল্টা গুলী চালালে বাবুল মিয়া গুরুতর আহত হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

ধর্ষণের অভিযোগে যুবক আটক

সাভারে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হৃদয় দাস নামের (২২) এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে সাভারের উত্তরপাড়া থেকে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, সাভার সরকারি বিশ^বিদ্যালয় কলেজের দ্বিতীয় বর্ষের ওই শিক্ষার্থীকে (১৮) বিয়ের প্রভোলন দেখিয়ে গত কয়েকদিন ধরে ওই যুবক বিভিন্ন স্থানে নিয়ে তাকে ধর্ষণ করে আসছিলো। পরে বৃহস্পতিবার সকালে ওই কলেজ ছাত্রী সাভার মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে পুলিশ ওই যুবককে উত্তরপাড়া থেকে আটক করে। পুলিশ ধর্ষণের শিকার ওই কলেজ ছাত্রীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে। আটক ওই যুবক সাভারের উত্তরপাড়া এলাকার ববি দাস এর ছেলে। ধর্ষণের শিকার ওই কলেজ ছাত্রী সাভারের পালপাড়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো সে ভোলা জেলার বোরহান উদ্দিন থানার মুলাইপত্তন গ্রামের মানিক দেবনাথ এর মেয়ে।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই (উপ-পরিদর্শন) প্রাণ কৃষ্ণ বলেন আটক যুবককে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ