মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

গ্রহণযোগ্য নির্বাচন না হলে দেশ বিপর্যয়ের মুখে পড়বে -মাওলানা শাহ আতাউল্লাহ

গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানী ঢাকার কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া মিলনায়তনে খেলাফত আন্দোলনের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য করার দাবি জানিয়ে বলেছেন, দেশের জনগণের বহু দিনের প্রত্যাশা একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন। যে কোন মূল্যে সুষ্ঠু নির্বাচন করতে হবে অন্যথায় দেশ বিপর্যয়ের মুখে পড়বে। তিনি আরো বলেন, এক মাত্র কোরআন-সুন্নাহর শাসনব্যবস্থাই মানুষের জান-মালের নিরাপত্তা ও অধিকারসহ সব সমস্যার স্থায়ী সমাধান দিতে পারে। তাই খেলাফত পদ্ধতির শাসন প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। শান্তি প্রতিষ্ঠায় দেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার বিকল্প নেই। 

গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানী ঢাকার কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া মিলনায়তনে বাংলাদেশ খেলাফত আন্দোলনের ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলের ঢাকা মহানগরী আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দলের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর আনিছুর রহমান জিন্নাহ, শাইখুল হাদীস শেখ আজীমুদ্দীন, মাওলানা সাজেদুর রহমান, মাওলানা ফিরোজ আশরাফী, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা ইলিয়াস মাদারীপুরী, মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা আকরাম হুসাইন প্রমুখ।

মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী আসন্ন নির্বাচনে শান্তির প্রতীক বটগাছ মার্কায় ভোট দিয়ে শান্তির সমাজ প্রতিষ্ঠার আহবান জানান।  

সভাপতির বক্তব্যে মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেন, ইসলামী দলগুলোর সংসদে যাওয়ার জন্য কারো লেজুড় হওয়া উচিত নয়। ইসলাম, দেশ ও জাতীয় স্বার্থে হাফেজ্জী হুজুর রহ. এর পথ অনুসরণ করে ইসলামি দলগুলো ঐক্যবদ্ধ হওয়া উচিত। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ