সোমবার ০৮ মার্চ ২০২১
Online Edition

এমপি’র স্টিকারযুক্ত গাড়ি নিয়ে দিদারুলের ‘রোড শো’

সংগ্রাম ডেস্ক : দল থেকে পুনরায় মনোনয়ন পাওয়ার খুশিতে নির্বাচনী আচরণ বিধি না মেনে হাজার হাজার নেতাকর্মী ও গাড়িবহর নিয়ে রোড শো করেছেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড সংসদীয় আসনের আওয়ামী লীগের এমপি দিদারুল আলম। শীর্ষনিউজ
আজ সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারৈয়ারঢালা থেকে সিটিগেইট পর্যন্ত ৪২ কিলোমিটার সড়কে শতাধিক নেতাকর্মী মোটরসাইকেল ও প্রাইভেটকার শোভাযাত্রা করে ‘রোড শো’ করেছেন। আর এই ‘রোড শো’ তিনি নেতৃত্ব দিয়েছেন সংসদ সদস্যের স্টিকারযুক্ত গাড়ি নিয়ে। এতে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘিত হয়েছে বলে অভিযোগ করেন বিরোধী দলের নেতাকর্মীরা। এসময় এক পথ সভায় দিদারুল আলম নেতা কর্মিদের উদ্দেশ্যে বলেন, আপনাদের দোয়ায় প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখেছেন। আবার আমাকে আপনাদের সেবা করার জন্য মনোনীত করেছেন। আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে আবারও নৌকাকে বিজয় করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে হবে।
সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও বারৈয়ারঢালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেহান উদ্দিন বলেন, রোড শো বা শো-ডাউন কিছু হয়নি।  সংসদ সদস্য পুনরায় দলীয় মনোনয়ন পাওয়ার পর সোমবার সকালে ঢাকা থেকে সড়ক পথে নিজ এলাকা চট্টগ্রামের সীতাকুণ্ডে আসেন। আসার পথে বারৈয়ারঢালা এলাকায় তাকে ফুল দিয়ে বরণ করে নেতা কর্মিরা।
জানতে চাইলে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মিল্টন রায় বলেন, শো ডাউনের বিষয়টি আমার জানা নেই। যদি এরকম হয়ে থাকে তাহলে তা সম্পর্ণ নির্বাচন আচরণ বিধি লঙ্ঘন।

অনলাইন আপডেট

আর্কাইভ