বুধবার ২৫ নবেম্বর ২০২০
Online Edition

সরকার নির্বাচনের নামে ভোট ডাকাতির ষড়যন্ত্র করছে -মিয়া গোলাম পরওয়ার

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঝিনাইদহ জেলা শাখা জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক আলী আজম মোঃ আবুকরকে গতকাল সোমবার সকালে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই ঝিনাইদহ জেলা শাখা জামায়াতের আমীর অধ্যাপক আলী আজম মোঃ আবুকরকে অন্যায়ভাবে পুলিশ দিয়ে গ্রেফতার করিয়েছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, সরকার ভোট ডাকাতির একতরফা প্রহসনের পাতানো নির্বাচনের নাটক করার হীন উদ্দেশ্যেই সারা দেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরসহ অন্যান্য বিরোধী দলের নেতা-কর্মীকে পুলিশ দিয়ে অন্যায়ভাবে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে সাজানো গায়েবি মামলা দিয়ে তাদের জেলে পাঠাচ্ছে। একতরফাভাবে ভোট ডাকাতির পাতানো নির্বাচনের ষড়যন্ত্র বাস্তবায়নের উদ্দেশ্যেই সরকার ঝিনাইদহ জেলা শাখা জামায়াতের আমীর অধ্যাপক আলী আজম মোঃ আবুকরকেসহ সারা দেশে বিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতার করছে।
এ থেকেই স্পষ্ট বুঝা যাচ্ছে যে, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের ব্যাপারে সরকার এবং নির্বাচন কমিশনের কোন ধরনের আন্তরিকতা নেই। তারা নির্বাচনের নামে ভোট ডাকাতির ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবন্ধ গণ প্রতিরোধ গড়ে তোলার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
সকল ষড়যন্ত্র বন্ধ করে ঝিনাইদহ জেলা শাখা জামায়াতের আমীর অধ্যাপক আলী আজম মোঃ আবুকরসহ সারা দেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির এবং অন্যান্য বিরোধী দলের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে অবিলম্বে তাদের মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ