বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০
Online Edition

প্রিমিয়ার হকি লিগ চ্যাম্পিয়ন মোহামেডানকে সংবর্ধনা

স্পোর্টস রিপোর্টার : গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার হকি লিগের চ্যাম্পিয়ন হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। শনিবার রাতে হকি লিগ চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়, সংগঠক, ক্লাব সমর্থকদের আনন্দ জাগাতেই দিনব্যাপী আনন্দ উৎসবের আয়োজন করেছিল দেশের অন্যতম ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব।

 এদিন ক্লাব প্রাঙ্গন ছিল লোকে লোকারণ্য। উৎসবের আমেজ ছিল সর্বত্র। এই অনুষ্টানেই প্রিমিয়ার হকি লীগে চ্যাম্পিয়ন দলটিকে সংবর্ধনা দেয় সাদাকালো শিবির। উল্লেখ্য প্রিমিয়ার ফুটবল লীগে সর্বশেষ ২০০২ সালে চ্যাম্পিয়ন হয়েছিল মোহামেডান। দীর্ঘদিন ক্রিকেটেও শিরোপা নেই সাদা কালোদের। তবে হকিতে শিরোপা এলো বেশ কয়েকবছর পর। তাই অনেক দিন পর শিরোপা জয়ে আনন্দ উৎসবের একটি উপলক্ষ্য পেলেন সাদা কালো সমর্থকরা। সন্ধ্যায় মূল অনুষ্ঠান শুরু হলেও, দুপুর থেকেই খেলোয়াড়, কর্মকর্তা, সমর্থকদের সমাগম বাড়তে থাকে ক্লাব প্রাঙ্গনে। মেজবানে অংশ নিতে প্রায় হাজার খানেক সমর্থক,সাবেক ক্রীড়াবিদ ও কর্মকর্তারা উপস্থিত হন। সন্ধ্যায় হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান ও হকি খেলোয়াড়দের সংবর্ধনা। মোহামেডান ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূইয়া বলেন,যারা আমাদের সাফল্য এনে দিলেন, তাদের পুরস্কৃত ও সম্মানিত করার জন্যই এই প্রয়াস।’ মোহামেডানের হকির কোচ মওদুদুর রহমান শুভ বলেন, ‘ক্লাবের এই অনুষ্ঠানটা খেলোয়াড়দের বাড়তি উৎসাহ দেব। ক্লাবকে শিরোপা উপহার দিতে পেরে আমরা সন্তুষ্ট।’

সন্ধ্যায় হকি দলের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডাইরেক্টর ইন-চার্জ মো. লোকমান হোসেন ভূঁইয়া, পরিচালক জাকারিয়া পিন্টু, প্রতাপ শংকর হাজরা, কামরুন নাহার ডানা, হানিফ ভূঁইয়া, সারওয়ার হোসেন, ক্লাবের স্থায়ী সদস্য ও বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি এ কে এম মমিনুল হক সাঈদ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ডা. ইসমাইল হায়দার মল্লিকসহ অন্যান্য কর্মকর্তাগণ।

অনলাইন আপডেট

আর্কাইভ