শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১
Online Edition

ফেনীতে জামায়াত কার্যালয়ের তালা ভেঙ্গে পুলিশের তল্লাশি ॥ গাড়ি ও বই জব্দ 

 

ফেনী সংবাদদাতা : জামায়াতে ইসলামীর ফেনী জেলা কার্যালয়ের গেইটের তালা ভেঙ্গে গতকাল শনিবার বিকাল পৌনে ৩টার দিকে হানা  দেয় পুলিশ। এ সময় ফেনী জেলা জামায়াতে ইসলামীর একটি গাড়ি, কোরআন, হাদিস ও ইসলামী বই জব্দ করেছে পুলিশ।    

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শনিবার বিকাল পৌনে ৩টার দিকে হঠাৎ ফেনী শহরের শান্তি কোম্পানি রোডস্থ জেলা জামায়াত কার্যালয়ের সামনে বিপুলসংখ্যক পুলিশ জড়ো হয়। এসময় জেলা জামায়াতে ইসলামীর কার্যালয়ের গেইটের তালা বন্ধ ছিল। পুলিশ কাউকে না পেয়ে তালা ভেঙ্গে জেলা জামায়াত কার্যালয়ে প্রবেশ করে। পুরো কার্যালয় তল্লাশি করে কোরআন, হাদিস ও ইসলামী সাহিত্য জব্দ করে নিয়ে যায়। এসময় জেলা জামায়াত কার্যালয়ের নিচে থাকা একটি গাড়ি নিয়ে যায়।    

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ফেনী জেলা আমীর একেএম শামছুদ্দীন বলেন, রাজনৈতিক কোন অস্থিরতা ছাড়াই পুলিশ অন্যায়ভাবে জেলা জামায়াতের কার্যালয়ে তালা ভেঙ্গে প্রবেশ করে কোরআন, হাদিস ও ইসলামী সাহিত্য এবং একটি গাড়ি নিয়ে যায়। একটি গণতান্ত্রিক রাষ্ট্রকে পুলিশী রাষ্ট্রে পরিণত করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি। সম্পূর্ণ অন্যায়ভাবে একটি রাজনৈতিক দলের অফিসে তালা ভেঙ্গে প্রবেশ কোনভাবে সভ্য সমাজের কাজ হতে পারে না। এ ধরনের ফ্যাসিবাদী আচরণ পরিহার করে পুলিশ প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালন করারও তিনি আহ্বান জানান।  

অনলাইন আপডেট

আর্কাইভ