রবিবার ২৬ জুন ২০২২
Online Edition

বাংলা ট্রিবিউনের রিপোর্টের তীব্র নিন্দা রিপোর্টটি সম্পূর্ণ বানোয়াট ও কাল্পনিক -রফিকুল ইসলাম খান

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের ভিত্তিহীন মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনে ‘জামায়াত চায় ৭০ আসন। বিএনপি দেবে ৪৫!!’ শিরোনামে প্রকাশিত রিপোর্টে আমার বরাত দিয়ে যে সব কথা লেখা হয়েছে তা সর্বৈব মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক। তিনি এই ভিত্তিহীন মিথ্যা রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
গতকাল বুধবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের সংশ্লিষ্ট রিপোর্টারের সাথে আমার কোন কথাই হয়নি। আমি তাকে চিনিওনা। অথচ আমার উদ্ধৃতি দিয়ে এই রিপোর্টটি প্রকাশ করা হয়েছে। সংশ্লিষ্ট রিপোর্টার আমাকে ঢাকা মহানগর জামায়াতের আমীর হিসেবে উল্লেখ করেছেন। তার অবগতির জন্য জানাচ্ছি যে, আমি বর্তমানে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেলের দায়িত্ব পালন করছি। সংশ্লিষ্ট রিপোর্টার আমার সাংগঠনিক দায়িত্বের কথাও জানেন না। এ থেকেই স্পষ্ট বুঝা যায় এই রিপোর্টটি সম্পূর্ণ বানোয়াট ও কাল্পনিক।
তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে যে জাতীয় ঐক্য গড়ে উঠেছে, তাতে অনৈক্য সৃষ্টি করার হীন উদ্দেশ্যেই সংশ্লিষ্ট রিপোর্টার আমার বরাত দিয়ে এ বানোয়াট ও কাল্পনিক রিপোর্টটি প্রকাশ করেছে। এ ধরনের মিথ্যা রিপোর্ট প্রকাশ করে দেশের মানুষকে বিভ্রান্ত করা যাবে না।
তাই এ ধরনের সর্বৈব মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তিনি অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউন কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ