বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২
Online Edition

বগুড়ার ৩টি আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছে জামায়াত

বগুড়া অফিস: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্রভাবে অংশ নিতে তিনটি আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জামায়াত নেতারা। বগুড়া-২ (শিবগঞ্জ) থেকে সাবেক এমপি মাওলানা শাহাদাতুজ্জামান, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) থেকে কাহালু উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা তায়েব আলী এবং বগুড়া-৫ (শেরপুর-ধুনট) থেকে শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব দবিবুর রহমান। গতকাল বুধবার তারা নিজ নিজ এলাকার সহকারি রিটার্নিং কর্মকর্তার নিকট থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।
আমাদের শিবগঞ্জ সংবাদদাতা জানান, বুধবার সকালে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবিরের নিকট থেকে মনোনয়নপত্র নিয়েছেন সাবেক এমপি মাওলানা শাহাদাতুজ্জামান। এ সময় নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমানসহ জামায়াতের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
কাহালু সংবাদদাতা জানান, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়াÑ৪ (কাহালু-নন্দীগ্রাম) এলাকা হতো জামায়াত নেতা কাহালু উপজেলা পরিষদের টানা তিনবারের নির্বাচিত চেয়ারম্যান জননেতা আলহাজ¦ অধ্যক্ষ মাওলানা তায়েব আলী বুধবার বিকেলে কাহালু উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আরাফাত রহমান ও নির্বাচন অফিসার আব্দুর রশিদের নিকট  থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এসময় স্থানীয় জামায়াত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) থেকে শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব দবিবুর রহমান।
জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ জানিয়েছেন, জেলার ৭টি আসনের মধ্যে ৪টিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের প্রস্তুতি নিয়েছে জামায়াত। তবে, জোটবদ্ধ নির্বাচনের ক্ষেত্রে কেন্দ্রীয় নির্দেশনার আলোকেই সিদ্ধান্ত নেয়া হবে বলে তারা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ