বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ

গতকাল সোমবার দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা এর ২০১৮ সালের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে

দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা এর ২০১৮ সালের বৃত্তি পরীক্ষার ফলাফল সোমবার প্রকাশিত হয়েছে। গত ১২ অক্টোবর এই বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। পরীক্ষায় বিভিন্ন স্কুল ও মাদরাসার ৪র্থ থেকে নবম শ্রেণি পর্যন্ত প্রায় ২ হাজার ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। এ বছর মোট ১৮১ জনকে বৃত্তি প্রদান করা হবে। তার মধ্যে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ৪৪ জন এবং সাধারণ গ্রেডে ১৩৭ জন।

ফলাফল প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা এর পরিচালক আব্দুল আলীম। তাঁর বক্তব্যে তিনি বলেন, জয় পরাজয় বড় কথা নয় অংশগ্রহণ সবচেয়ে বড় কথা। তিনি বৃত্তিপ্রাপ্ত সকল ছাত্র-ছাত্রীকে আন্তরিক অভিনন্দন জানান। ধন্যবাদ জ্ঞাপন করেন সকল শিক্ষক ও অভিভাবক মণ্ডলিকে। অংশগ্রহণকারী সকল ছাত্র-ছাত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। আর যারা অংশ নিতে পারে নাই তাদের পরবর্তী বছরে অংশ নেয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদস্য সচিব জুবায়ের হোসেন রাজনসহ নির্বাহী সদস্যবৃন্দ ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ। উল্লেখ্য, দি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন, ঢাকা ১৯৯৪ সাল থেকে এই কার্যক্রম পরিচালনা করে আসছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ