রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের বর্ষপূর্তি ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) সংবাদদাতা : সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর ১১বছরপূর্তি, মিলন মেলা ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান নগরীর সুজনা স্কয়ারে সীতাকুণ্ডবাসীর মিলন মেলায় পরিণত করেছে। শনিবার সন্ধ্যায় ফেনী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. ফসিউল আলম এর সভাপতিত্বে অনুুষ্টিত মিলন মেলায় প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আল মামুন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম টুরিস্ট পুলিশের ডি আই জি মোঃ মুসলিম, বিশিষ্ট সমাজ সেবক মোস্তফা কামাল চৌধুরী, জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাধ, কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব দিদারুল কবির দিদার, সাবেক উপজেলা চেয়ারম্যান ইমতিয়াজ ইকরাম, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিলটন রায়, উপজেলা শিক্ষক সমিতির সভানেত্রী সুরাইয়া বাকের, চেয়ারম্যান সাদাকাত উল্লাহ মিয়াজী। অনুষ্টানে বক্তব্য রাখেন সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, প্রেস ক্লাবের সেক্রেটারি সৌমিত্র চক্রবত্তী, কাজি সাদেকুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি আবুল মুনছুর, সেক্রেটারি নাছির উদ্দীন মানিক।
সীতাকুণ্ড সমিতির সভাপতি লায়ন গিয়াস উদ্দীনের সঞ্চালনে মিলন মেলা অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান সমিতির নির্বাচন কমিশনার মাস্টার কাসেম। অনুষ্ঠানে বিদায়ী সভাপতি লায়ন গিয়াস উদ্দীন ও বিদায়ী সেক্রেটারিকে একটি করে ল্যাপটপ প্রদান করা হয়। তাছাড়া পিএইচপি ফ্যামিলি গ্রুপকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় অনুষ্টানে।
সভায় বক্তারা বলেন সীতাকুণ্ডের উন্নয়নে সীতাকুণ্ড সমিতির ভূমিকা অপিরসীম ভূমিকার রাখছে। বর্তমানে নবনির্বাচিত কমিটি এধারাকে অব্যহত রাখার আহ্বান জানান বক্তারা। সভায় সড়ক দূর্ঘটনায় আহত সাংবাদিক আব্দুল্লাহ আল ফারুককে নগদ অর্থ প্রদান করা হয় এবং তার ব্যয় বহুল চিকিৎসার জন্য সমাজের বৃত্তবানদের প্রতি আহ্বান জানান সীতাকুণ্ড সমতিরি সফল বিদায়ী সভাপতি লায়ন গিয়াস উদ্দিন। অনুষ্ঠানে ১১বছর পূর্তিতে বিভিন্ন সামাজিক সংগঠন সীতাকুণ্ড সমিতিকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান। আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান পরিবেশন করা হয়। এবং নবনির্বাচিত কমিটিরি সদস্যদের সনদ ও বিদায়ী সভাপতি সম্পাদককে ক্রেস্ট প্রদান করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ