রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

নির্বাচনের তারিখ পরিবর্তনে আপত্তি নেই জাপার

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, সকল দলের অংশগ্রহণের ক্ষেত্রে নির্বাচন কমিশন যদি নির্বাচনের তারিখ পরিবর্তন করে তাহলে জাতীয় পার্টির কোন সমস্যা নাই। গতকাল রোববার বিকেলে পার্টির বনানী কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির পরে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি একথা বলেন।
মহাসচিব বলেন, মহাজোট নিয়ে আলোচনা চলছে, দু’এক দিনের মধ্যেই ঘোষণা আসছে। সকল দলের অংশগ্রহণে একাদশ জাতীয় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য হবে। তিনি বলেন, রাজনীতির আকাশে অন্ধকার কেটে যাচ্ছে, সামনে সুন্দর আলোয় ঝলমলে দিনের প্রত্যাশা আমাদের।
এবিএম রুহুল আমিন হাওলাদার আশা প্রকাশ করে বলেন, আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির অংশ গ্রহণে নির্বাচন উৎসবমূখর হবে। আশা করছি নির্বাচনে এমন পরিবেশ হবে যাতে, নির্বাচনের পরিবেশ এবং নির্বাচনের ফলাফল নিয়ে কেউ কোন প্রশ্ন তুলবেনা। একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষ্যে প্রথম দিনেই ৫৫৩টি মনোনয়ন পত্র বিক্রি হয়েছে জাতীয় পার্টির।
এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার, আবদুস সবুর আসুদ, আবদুর রশীদ সরকার, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল করিম ভূইয়া, ভাইস চেয়ারম্যান আলমগীর শিকদার লোটন, নুরুল ইসলাম নুরু, যুগ্মমহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, শফিকুল ইসলাম মধু, সম্পাদক মন্ডলীর সদস্য হেলাল উদ্দিন, সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন।
মনোনয়নপত্র বিতরণ শুরু
জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন পত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। রাজধানীর গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মনোনয়নপত্র গ্রহণ করে কার্যক্রমের উদ্বোধন করেন।
গতকাল রোববার এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এরশাদ ছাড়াও পার্টি সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারসহ পার্টির শীর্ষ নেতারা মনোনয়নপত্র গ্রহণ করবেন বলে জানা গেছে।
মনোনয়ন বিতরণ বিকেল ৫টা পর্যন্ত চলে ইমানুয়েলস মিলনায়তনেই। বাকী দু’দিন ১২ ও ১৩ নবেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জাপা চেয়ারম্যানের বনানী কার্যলয়ে মনোনয়নপত্র বিতরণ চলবে।
আগামী ১৪ই নবেম্বর মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করবেন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির পার্লামেন্টারী বোর্ড।

অনলাইন আপডেট

আর্কাইভ