রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

গাজীপুরে অস্ত্র ও ইয়াবাসহ এক দম্পতি আটক

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে ইয়াবা ও অস্ত্রসহ এক দম্পতিকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। আটককৃতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের পূর্ব বাহাদুরপুর এলাকার মৃত বছির উদ্দিনের ছেলে মো শফিক (৩২) ও শফিকের স্ত্রী মর্জিনা বেগম (২৭)।
র‌্যাব-১ সূত্রে জানা গেছে, গাজীপুর সদর থানাধীন পূর্ব বাহাদুরপুর এলাকায় শনিবার রাতে কয়েক মাদক ব্যবসায়ী ইয়াবা টেবলেট ক্রয়-বিক্রয় করছে। এ গোপন পেয়ে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। র‌্যাব সদস্যরা অভিযানকালে স্থানীয় শফিক ও তার স্ত্রী মর্জিনাকে আটক করে। এসময় শফিকের বাড়িতে তল্লাশী চালিয়ে ৯৬ পিস ইয়াবা টেবলেট, নগদ ২২২০ টাকা, ১টি চাইনিজ কুড়াল, ২টি চাকু, ১টি গ্রীল কাটার মেশিন, ১৩টি মোবাইল ফোন, ৬টি মানিব্যাগ, ৫টি হাত ঘড়ি, ৩টি ফায়ারিং সিলিন্ডার, ১টি অকেজো সাব মার্সেবল পাম্প, ২টি করাত ও ১টি শাবল জব্দ করা হয়।
র‌্যাবের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, আটক দম্পতি দীর্ঘদিন যাবৎ ইয়াবা টেবলেট ক্রয়-বিক্রয় করে আসছিল। এর পাশাপাশি তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বলে আটককৃতরা জানিয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ