রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

নরসিংদীর আকসার উদ্দিন কাজলের ইন্তিকালে মকবুল আহমাদের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ সদস্য (রুকন) নরসিংদী জেলার পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়ন নিবাসী আকসার উদ্দিন কাজল ৬৪ বছর বয়সে গত ১০ নবেম্বর রাত ৭:৩৫ টায় ঢাকাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ইন্তিকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিন)। তিনি ২ মাস পূর্বে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী, ২ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল রোববার বাদ জোহর নামাযে জানাযা শেষে তাকে নিজের গ্রামের বাড়িতে সামাজিক কবর স্থানে দাফন করা হয়েছে। নামাযে জানাযায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতের কেন্দ্রীয়  মজলিসে শূরার সদস্য ও নরসিংদী জেলা জামায়াতের আমীর অধ্যাপক মুছলেহুদ্দিন, সহ- সেক্রেটারি মাওলানা আমজাদ হোসাইন, জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা মোজাম্মেল হোসেন এবং সাইয়্যেদুজ্জামান, পলাশ  উপজেলা জামায়াতের আমীর আবুল কাসেমসহ বহু নেতাকর্মী  ও সাধারণ জনগণ।
শোকবাণী: আকসার উদ্দিন কাজলের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি বলেন, আকসার উদ্দিন কাজল (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ