রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

দিনাজপুরে মোটরসাইকেলে ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন স্বামী-স্ত্রী

দিনাজপুর অফিস : মোটরসাইকেল নিয়ে রেলক্রসিং পার হচ্ছিলেন স্বামী-স্ত্রী। হঠাৎ ট্রেনের ধাক্কায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। সেইসঙ্গে ঘটনাস্থলেই প্রাণ হারান স্বামী-স্ত্রী। গতকাল রোববার দিনাজপুরের পার্বতীপুর-সৈয়দপুর সড়কের রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। নিহত স্বামী-স্ত্রী হলেন পার্বতীপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মোকছেদুল ইসলাম (৩৫) ও তার স্ত্রী সহুরা বেগম (৩০)।
সৈয়দপুর জিআরপি থানা পুলিশের ওসি এমদাদুল হক বলেন, দুপুরে মোটরসাইকেলযোগে পার্বতীপুর থেকে সৈয়দপুর যাচ্ছিলেন ওই স্বামী-স্ত্রী। পার্বতীপুর-সৈয়দপুর সড়কে রেলক্রসিং পার হওয়ার সময় রাজশাহী থেকে চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি হঠাৎ তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। এ ঘটনায় সৈয়দপুর রেলওয়ে জিআরপি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
আওয়ামী লীগ নেতার ইন্তিকাল
দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি ও দিনাজপুর চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি মো. আনোয়ারুল ইসলাম (৫০) ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। গতকাল রোববার সকালে দিল্লীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রোববার দুপুরে মরহুমের পরিবারের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। মরহুমের জানাযা ও দাফনের বিষয়ে পরবর্তীতে জানানো হবে বলে জানা গেছে। এদিকে তার মৃত্যুতে দিনাজপুর শহরে শোকের ছায়া নেমে আসে। একজন স্বজ্জন রাজনীতিক ও সমাজসেবীর অকাল মৃত্যুতে তার দলসহ সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দের মাঝেই শোক বিরাজ করছে।

অনলাইন আপডেট

আর্কাইভ