সোমবার ১৭ জানুয়ারি ২০২২
Online Edition

ইউরোপ লিগের নকআউটে চেলসি-আর্সেনাল

স্পোর্টস ডেস্ক : গোলখরা কাটালেন অলিভার জিরুদ। তার একমাত্র গোলে বৃহস্পতিবার রাতে বোরিসোভকে ১-০ গোলে হারিয়ে ইউরোপা লিগের নকআউটে চেলসি। ড্র করেও শেষ ৩২ নিশ্চিত করেছে আর্সেনাল।

চেলসির জার্সিতে ৬ মাস ধরে গোল ছিল না জিরুর। কিন্তু জানেন বাতের বিপক্ষে ৫৩ মিনিটে এমারসন পালমিয়েরির ক্রসে হেড করে জালে বল পাঠান জিরুদ। আলভারো মোরাতা বিশ্রামে থাকায় আক্রমণভাগের সামনে ছিলেন তিনি। সুযোগটা কাজে লাগালেন একমাত্র গোল করে।

এনিয়ে এই মওসুমে লন্ডন ক্লাব ১৭ ম্যাচ অপরাজিত থাকল। ‘এল’ গ্রুপে ৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে ব্লুরা। হাঙ্গেরির ভিদি ১-০ গোলে পাওককে হারিয়ে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে।

এমিরেটসে স্পোর্তিংয়ের সঙ্গে গোলশূন্য ড্র করেও নকআউট পর্বে উঠেছে আর্সেনাল। স্বস্তির এই ড্রর দিনে দানি ওয়েলবেকের গুরুতর ইনজুরি ছিল গানারদের একমাত্র ধাক্কা। ‘ই’ গ্রুপে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে শেষ ৩২ নিশ্চিত করেছে উনাই এমেরির দল।

এদিকে এইন্ত্রাখত ফ্রাঙ্কফুর্ট ৩-২ গোলে আপোলোন লিমাসলের মাঠে জিতে গ্রুপ পর্ব টপকে গেছে। লাৎসিও ২-১ গোলে গতবারের ফাইনালিস্ট মার্শেইকে হারিয়ে পরের পর্বে উঠেছে। শেষ দিকের পেনাল্টিতে সেভিয়া ৩-২ গোলে জিতেছে আখিসারের মাঠে। ইএসপিএন,এফসি।

অনলাইন আপডেট

আর্কাইভ