বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে গোলাগুলিতে এক মাদক কারবারী নিহত

 

চুয়াডাঙ্গা সদর সংবাদদাতা : চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে গোলাগুলিতে এক মাদক কারবারী নিহত হয়েছে বলে পুলিশ দাবী করেছে। গতকাল বৃহস্পতিবার রাত ৩টার দিকে সদর উপজেলার উজলপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত আবুল বাসার ওরফে পাপ্পু খোড়া (৪০) সদর উপজেলার আকন্দবাড়ীয়া গ্রামের বজলুর রহমানের ছেলে । পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র, বোমা ও ফেনসিডিল উদ্ধার করেছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্র্জ দেলোয়ার হোসেন খান জানান, পুলিশ গোপন খবরে জানতে পারে ভারত সীমান্ত এলাকা থেকে মাদকের চালান আসছে। এমন খবর পেয়ে পুলিশ বেগমপুর ইউনিয়নের  উজলপুর গ্রামের মাঠের ওঁত পেতে থাকে। মাদককারবারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে মাদককারবারীরা পালিয়ে যায়। গোলাগুলির শব্দ পেয়ে গ্রামবাসী মাঠে উপস্থিত হয়। তাদের সঙ্গে নিয়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। তার নাম আবুল বাসার ওরফে পাপ্পু খোড়া বলে এলাকাবাসী জানায়। সে  সদর উপজেলার আকন্দবাড়িয়ার বজলুর রহমানের ছেলে। পাপ্পু খোড়া এলাকার শীর্ষ মাদককারবারী। তাকে গুলিবিদ্ধ অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তিনি আরো জানাান, ঘটনাস্থল থেকে একটি গুটারগান, দুই রাউন্ড গুলি, ৪টি হাত বোমা ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। পাপ্পু খোড়ার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ ৬টি মামলা রয়েছে। মৃতদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলা হবে বলে তিনি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ