মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০
Online Edition

চৌদ্দগ্রামে জামায়াত-শিবিরের ২৭ জনের বিরুদ্ধে গায়েবী মামলা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে জামায়াত-শিবিরের ২৭ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। অভিযোগ উঠেছে-গভীর রাতে বাড়িতে থেকে আটক করে দশ কিলোমিটার দূরে মফস্বলের আরেকটি এলাকায় নাশকতার পরিকল্পনার মামলা করা হয়। এনিয়ে ভুক্তভোগীদের স্বজনসহ আশ-পাশের মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন। প্রতিদিনই জামায়াত-শিবির নেতাকর্মীদের আটক করে ‘গায়েবী মামলা’ দিচ্ছে পুলিশ।
জানা গেছে, গত রোববার রাতে উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের যুগিরহাট গ্রামের ডাঃ শাহজালাল, সামছুল হক ও বারাইশ গ্রামের রিপন মিয়াকে আটক করে। এছাড়া একইদিন বিকালে কাশিনগর ইউপি কার্যালয়ে স্মার্ট কার্ড নিতে গেলে ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন ব্যবসায়ী রামচন্দ্রপুর গ্রামের জহিরুল আলম সুমনকে আটক করে পুলিশে সোপর্দ করে। কিন্তু পুলিশ রহস্যজনক কারণে কাশিনগর এলাকায় নাশকতার পরিকল্পনা হওয়ার সময় আটক করেছে অভিযোগ তুলে আটককৃত চারজনসহ ২৭ জনের নাম উল্লেখ করে গায়েবী মামলা করে। মামলায় উল্লেখিত স্থানে কেউ মানুষ জড়ো হতেও দেখেনি।
চৌদ্দগ্রাম উপজেলা জামায়াত নেতা মাহফুজুর রহমান অভিযোগ করেন, পুলিশ প্রতিদিনই উপজেলার কোন এলাকা থেকে একজন বা দুইজন নেতাকর্মীকে আটক করে গায়েবী মামলা দিচ্ছে। আ’লীগের রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়নের জন্য পুলিশ উঠেপড়ে লেগেছে। অবিলম্বে পুলিশকে এ হীন কাজ থেকে সরে আসার আহবান জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ