শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সোনারগাঁয়ে যুবলীগ মানববন্ধন করলো যুবলীগ নেতার বিরুদ্ধে

রুহুল আমিন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা যুবলীগ মানববন্ধন করেছেন যুবলীগেরই বিরদ্ধে। শুধু মানববন্ধনই নয়, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ সংগঠন থেকে সহ সভাপতি মাসুম চৌধূরী ও সহ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপনকে অব্যাহতি দেয়া হয়েছে।
গতকাল মোগরাপাড়া চৌরাস্তা সোনারগাঁ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থানার ওসি মোরশেদ আলম ও এসআই সাধন চন্দ্র বসাকের বিরুদ্ধে যুবলীগ নেতা স্বপনের দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে তাদেরকে সংগঠন থেকে অব্যাহতির ঘোষণাসহ তাদের বিরুদ্ধে মানববন্ধন করেছেন উপজেলা যুবলীগ।
মানববন্ধনে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু বলেন, আদালতে রিট পিটিশন থাকায় গত ৭ অক্টোবর উপজেলা যুবলীগের সহ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপনকে পুলিশ গ্রেফতার করে থানা হাজতে আটক করে রাখে। পরের দিন যুবলীগ নেতাদের নিয়ে তিনি তাদের জিম্মায় থানা হাজত থেকে সুস্থ অবস্থায় ছাড়িয়ে নেন। পরে তাদের সংগঠনের মান ক্ষুন্ন করে কাউকে না জানিয়ে থানার ওসি মোরশেদ আলম ও এসআই সাধন চন্দ্র বসাকের বিরুদ্ধে জাহিদুল ইসলাম স্বপন বাদি হয়ে ১১ অক্টোবর আদালতে মিথ্যা মামলা দায়ের করে। তাই উপজেলা যুবলীগ থেকে সহ সভাপতি মাসুম চৌধূরী ও সহ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপনকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হলো এবং মিথ্যা মামলার বিরুদ্ধে প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।
জাহিদুল ইসলাম স্বপন মুঠোফোনে জানান, আমরা ছাত্র রাজনীতি থেকে ধাপে ধাপে এখন যুবলীগে আসছি। আমাদের রাজনৈতীক ব্যাকগ্রাউন্ড আছে। আমাদের অব্যাহতির বিষয়টি সম্পূর্ন অবৈধ। দলের গঠনতন্ত্রের পরিপন্থি । আমাদেরকে আগে নুটিশ না করে সোজা অব্যাহতি এটা হয় না। আর মানববন্ধনে উপস্থিত যুবলীগের নেতাকর্মীদের ধোকা দিয়ে মিথ্যে বলে মানববন্ধন করিয়েছে নান্নু । কায়সার ভাইয়ের পক্ষে নৌকার শো-ডাউন করার কথা বলে তাদেরকে জড়োকরা হয়েছে। প্রজাতন্ত্রের কর্মচারীদের জন্য নান্নু সাহেবের হঠাৎ দরদ গজিয়ে যাওয়ার পিছনে রহস্য লুকিয়ে আছে।  
মানববন্ধনে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, আরিফ হোসেন, কাচঁপুর শিল্পাঞ্চল শ্রমিকলীগের সভাপতি আব্দুল মান্নান, উপজলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম রবিন, মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক সোলায়মান হোসেন সুজন, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, সোনারগাঁ পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক ফায়জুল হাসান বাবু প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ