মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১
Online Edition

রাজধানীতে পিকআপের ধাক্কায় নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজধানীর টিকাটুলিতে একটি পিকআপের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল ৯টার দিকে মেয়র হানিফ ফ্লাইওভারের ঢালে এ দুর্ঘটনা ঘটে বলে ওয়ারী থাকার ওসি আজিজ আহমেদ জানান। তিনি বলেন, পিকআপের ধাক্কায় গুরুতর আহত ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ওই নারীর বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। তার পরনে সালোয়ার-কামিজ ছিল।
পুলিশ তার পরিচয় জানার চেষ্টা করছে জানিয়ে ওসি বলেন, দুর্ঘটনার পর পিকআপের চালক ও তার সহকারীকে আটক করা হয়েছে।
মিরপুরে পুড়ল পোশাকের দোকান
মিরপুরে পোশাকের তিনটি বিক্রয়কেন্দ্রসহ কয়েকটি দোকান আগুনে পুড়ে গেছে।
ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসাইন বলেন, গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে মিরপুর ১০ নম্বর সেকশনে জাতীয় সুইমিং কমপ্লেক্সের উল্টো দিকে একটি দোকানে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে বলে জানান তিনি।
ঘটনাস্থলে দায়িত্বরত ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আনোয়ার হোসেন জানান, পোশাক ব্র্যান্ড টেক্স পয়েন্টের বিক্রয় কেন্দ্র থেকে আগুনের সূত্রপাত হয় এবং পরে তা পাশের কালারস ও চন্দ্রবিন্দুর শো রুমে ছড়িয়ে পড়ে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা। এ ঘটনায় একটি স্টেশনারিজের দোকান এবং দুটি চায়ের দোকানও ক্ষতিগ্রস্ত হয়। তবে অগ্নিকান্ডের কারণ বা ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি ফায়ার সার্ভিস কর্মীরা।

অনলাইন আপডেট

আর্কাইভ