শুক্রবার ১৭ জুলাই ২০২০
Online Edition

রাজনৈতিক দলের খবর

আওয়ামী লীগ
খুলনা অফিস : মোটর শোভাযাত্রা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় ঘোষণার মধ্য দিয়ে খুলনা-২ আসনের প্রার্থীতার জানান দিলেন রাজনীতিতে নতুন মুখ প্রধানমন্ত্রীর চাচাতো ভাই ব্যবসায়ী নেতা শেখ সালাউদ্দিন জুয়েল। বছর জুড়ে আলোচনা ছিল এ আসনে বর্তমান সংসদ সদস্য মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ মিজানুর রহমান মিজানের স্থলে নতুন মুখের আগমন ঘটবে।
খুলনা-২ আসনে প্রস্তুতি গ্রহণে স্বয়ং সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন বলে ঘোষণা দেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সালাউদ্দিন জুয়েল। গত বৃহস্পতিবার জুয়েল হেলিকপ্টারযোগে দুপুর ১টা ৪৫ মিনিটে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে নামেন। এখান থেকে তাকে সহস্রাধিক মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে নগরীর শেরে বাংলা রোডস্থ বাড়িতে নিয়ে যান। বাড়ির সামনে দাঁড়িয়ে শেখ সালাউদ্দিন জুয়েল হাত নেড়ে শুভেচ্ছা জানিয়ে নেতাকর্মীর সহযোগীতা কামনা করেন।
জাতীয় মহিলা পার্টি
নীলফামারীর ডোমার উপজেলা ও ডোমার পৌরসভা জাতীয় মহিলা পার্টি কমিটি অনুমোদন দেয়া হয়েছে। জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় সাধারন সম্পাদক অনন্যা হোসাইন মৌসুমী এর সুপারিশক্রমে তৌহিদা জ্যোতি সভাপতি ও বকুল বেগম সাধারণ সম্পাদক এবং সুফিয়া বেগমকে সাংগঠনিক সম্পাদক করে ডোমার উপজেলা কমিটি গঠন করা হয়েছে।
জাতীয়তাবাদী যুবদল
গাইবান্ধা : জাতীয়তাবাদী যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার গাইবান্ধা জেলা যুবদলের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।  কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, কোরআন তেলাওয়াত, দেশাত্ববোধক ও দলীয় সংগীত পরিবেশন, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা।

অনলাইন আপডেট

আর্কাইভ