বৃহস্পতিবার ০২ জুলাই ২০২০
Online Edition

যশোরের শার্শায় ‘গায়েবি মামলা’ ॥ আটক ১৯

যশোর সংবাদদাতা : নাশকতার অভিযোগে যশোরের শার্শা উপজেলা জামায়াতে ইসলামীর আমির মাওলানা হাবিবুর রহমানসহ বিএনপি ও জামায়াতের ১৯ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে দশটি হাতবোমা ও বিপুল সংখ্যক কথিত জিহাদি বই জব্দ করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। এসআই মামুন বাদী হয়ে বুধবার সকালে শার্শা থানায় মামলাটি দায়ের করেন। 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মশিউর রহমান বলছেন, উপজেলার কায়বা ইউনিয়নের বাগুড়ী গ্রামে উপজেলা জামায়াতের আমির মাওলানা হাবিবুর রহমানের বাড়িতে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নাশকতার উদ্দেশে জড়ো হওয়া জামায়াত ও বিএনপির লোকজন গোপন বৈঠক করছেন- এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ১৯ জামায়াত বিএনপির নেতাকর্মীকে গ্রেফতার করে। পুলিশ এ সময় সেখান থেকে দশটি হাতবোমা ও বিপুল সংখ্যক ‘জিহাদি বই’সহ লাঠিসোটা জব্দ করে। বুধবার বিকেলে আটক নেতাকর্মীদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে বলে জানান তিনি। তবে এই ধরনের কথিত অভিযান ও অস্ত্র-বোমা উদ্ধারের ঘটনায় রুজু করা মামলাকে বিরোধীদল ‘গায়েবি মামলা’ বলে আখ্যায়িত করছে। দেশের বিভিন্ন স্থানে বিরোধী দলের নেতাকর্মীদের নামে রাজনৈতিক উদ্দেশ্যে এমন মামলা নিয়মিত হচ্ছে বলে দাবি তাদের।

অনলাইন আপডেট

আর্কাইভ