বৃহস্পতিবার ০২ জুলাই ২০২০
Online Edition

জনগণই পল্টন হত্যাকাণ্ডের বিচার করবে ---অধ্যক্ষ এস এম সানাউল্লাহ

গাজীপুর সংবাদদাতা : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ বলেছেন, ২৮ অক্টোবরের পৈশাচিক হত্যাকাণ্ড বিশ্ব ইতিহাসের সব নির্মমতাকে হার মানিয়েছে। এ পর্যন্ত কোন সরকার এর বিচার না করলেও জনগণই ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজব্যবস্থা কায়েমের মাধ্যমে একদিন এ নিষ্ঠুর হত্যাকাণ্ডের বিচার করবে। এ জঘন্য হত্যাকান্ডের মধ্যদিয়ে দেশের গণতান্ত্রিক ধারাবাহিকতা বিনষ্ট করা হয়েছে। এরই ধারাবাহিক পরিণতিতে আজ স্বৈরতন্ত্র ও ফ্যাসিবাদ জাতির ঘাড়ে চেপে বসেছে। প্রধান অতিথি সতর্ক করে দিয়ে বলেন, ষড়যন্ত্রকারীরা এখন আরো বেশি সক্রিয়। তাদের বিরুদ্ধে সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি রোববার সকালে নগরীর টঙ্গিতে পল্টন হত্যাকাণ্ডের বিচার দাবিতে ও শহীদান স্মরণে জামায়াতে ইসলামী টঙ্গি পশ্চিম থানা আয়োজিত এক বিরাট আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন। থানা আমীর মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি জনাব আবু তাকির পরিচালনায় অনুষ্ঠিত সভায় নগর জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি আফজাল হোসাইন, কর্মপরিষদ সদস্য মাওলানা গোলামুল কুদ্দুস, টঙ্গি পশ্চিম থানা জামায়াতের নায়েবে আমীর কামরুজ্জামান খান মামুন, সহকারী সেক্রেটারি আনোয়ার হোসাইন ভুঁইয়া প্রমুখ নেতৃবৃন্দ।

আলোচনা শেষে প্রধান অতিথি সকল শহীদের মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

এদিকে বিকেলে টঙ্গী পূর্ব থানা জামায়াতের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। থানা আমীর শাহাদাত হোসেন আলোচনা শেষে মুনাজাত পরিচালনা করেন। এদিকে শনিবার বিকেলে নগরীর একটি মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর মহানগরের মেট্রো সদর থানা আয়োজিত ২৮ অক্টোবরের শহীদানের স্মরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন কেন্দ্রিয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ। থানা আমীর মোঃ ছাদেকুজ্জামান খানের সভাপতিত্বে ও মাওলানা আবু তাহেরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সাহাজুদ্দিন পালোয়ান, ফয়সাল ইসলাম প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ