শুক্রবার ১৭ জুলাই ২০২০
Online Edition

দল পেলেন না নাফীস-রাজ্জাক জুবায়ের

স্পোর্টস রিপোর্টার : জাতীয় দলে এখন নিয়মিত নন শাহরিয়ার নাফীস এবং আবদুর রাজ্জাক। তবে ঘরোয়া ক্রিকেটে এখনও নিয়মিত খেলে যাচ্ছেন। 

পারফরম্যান্সও করে যাচ্ছেন নিয়মিত। তবুও দেশীয় ক্রিকেটের এই দুই তারকাকে কিনলো না বিপিএলের কোনো দল। একজন লেগ স্পিনারের অভাব খুবই প্রকট। সব সময়ই ক্রিকেটার কিংবা কর্মকর্তাদের হা-হুতাশ করতে দেখা যায় লেগ স্পিনার নেই বলে। এই কোটায় আছেন জুবায়ের হোসেন লিখন। জাতীয় দলে খেলার অভিজ্ঞতাও হয়েছিল। 

কিন্তু হঠাৎই হারিয়ে গেলেন এই লেগ স্পিনার। এবার বিপিএলে তিনি ছিলেন ‘ডি’ ক্যাটাগরিতে। সেখান থেকেও তাকে নিলো না কোনো বিপিএল ফ্রাঞ্চাইজি। এভাবেই হেলায় হারিয়ে যাচ্ছেন একজন লেগ স্পিনার। শাহরিয়ার নাফীস জাতীয় দলে না থাকলেও ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফরমার। বিপিএলের আগের আসরগুলো থেকে শুরু করে ঢাকা প্রিমিয়ার লিগ, এনসিএল কিংবা বিসিএলে খেলে যাচ্ছেন নিয়মিত। গত মওসুমে হঠাৎ বরিশাল বুলসকে বিপিএলে নিষিদ্ধ করা হলে শাহরিয়ার নাফীসরা দল হারা হয়ে যান। 

শেষ পর্যন্ত তাকে কিনে নিয়েছিল রংপুর রাইডার্স। সেই শাহরিয়ার নাফীস সেবার বিপিএলে ছিলেন চ্যাম্পিয়ন দলের সদস্য। অথচ সেই শাহরিয়ার নাফীস এবার বিপিএলে কোনো দলই পেলেন না। জাতীয় দলের এক সময়ের সফল স্পিনার আবদুর রাজ্জাকও গত বিপিএলে ছিলেন রংপুর রাইডার্সে। তবে এবার তাকে ধরে রাখেনি রংপুরের ফ্রাঞ্চাইজি। ছেড়ে দিয়েছিল। অবশেষে ‘বি’ ক্যাটাগরিতে রাখা হলেও অবিক্রিত থেকে গেলেন পড়তি ক্যারিয়ারে থাকা এই ক্রিকেটার।

অনলাইন আপডেট

আর্কাইভ