শনিবার ২২ জানুয়ারি ২০২২
Online Edition

রাজশাহীতে সড়কে নিহত ৩ জন ॥ পুকুরে ডুবে শিশুর মৃত্যু

 

রাজশাহী অফিস : রাজশাহীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় রেলওয়ের নিরাপত্তা বাহিনীর দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। অন্যদিকে পুকুরের পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার জেলার গোদাগাড়ী ও রাজশাহী মহানগরীর উপশহরে এই দুর্ঘটনা ঘটে। দুপুরে জেলার গোদাগাড়ী উপজেলার সোনাদীঘি এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হন। নিহতরা হলেন, আল ইসলাম (৩০) ও মো. আলাউদ্দিন (২৩)। গোদাগাড়ী থানার পুলিশ জানায়, আল ইসলাম ও আলাউদ্দিন মোটরসাইকেলে চড়ে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আলাউদ্দিন নিহত হন। আর রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পর মারা যান আল ইসলাম। এদের মধ্যে আল ইসলাম রাজশাহী রেলওয়ে থানার উপ-পরিদর্শক আর আলাউদ্দিন ছিলেন পশ্চিমাঞ্চল রেলওয়ের নিরাপত্তা প্রহরী। অন্যদিকে রাজশাহীর বোয়ালিয়া থানার পুলিশ জানায়, বিকেলে নগরীর উপশহরে বেপরোয়া একটি ট্রাক কয়েকজন পথচারিদের চাপা দিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে মিদুল ইসলামসহ (৯) কয়েকজন পথচারি আহত হন। তাদের রামেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

পুকুরে ডুবে শিশুর মৃত্যু : রাজশাহীর পুঠিয়ায় পুকুরের পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বিকেলে উপজেলার জিউপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। মৃত শিশুটি জিউপাড়া ইউনিয়নের সিংড়া গ্রামের নাসির উদ্দিনের মেয়ে রোকেয়া খাতুন। পরিবার সূত্রে জানা গেছে, বিকেলে শিশুটি বাড়ির পাশে পুকুর পাড়ে খেলছিলো। হঠাৎ তাকে তার পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করে না পেয়ে পাশের পুকুরে ভাসমান অবস্থায় দেখে সেখান থেকে উদ্ধার করে। এব্যাপারে পুঠিয়া থানায় মৃত শিশুর দাদা আবুল হোসেন বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ