রবিবার ২৩ জানুয়ারি ২০২২
Online Edition

বোয়ালমারীতে তামান্না হজ্জ্ব গ্রুপের পুনর্মিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠিত

 

তামান্না হজ্ব গ্রুপের আয়োজনে ফরিদপুর জেলার বোয়ালমারী হাজীদের পুনর্মিলনী ও প্রীতিভোজ-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ অক্টোবর বোয়ালমারী উপজেলার সাতৈর শাহী জামে মসজিদের দোতালায় এ পুনর্মিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফেজ শাহেব আলী। সাতৈর শাহী জামে মসজিদের খতীব, মাওলানা হাজী ইদ্রিস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বোয়ালমারী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জনাব সৈয়দ রাসেল রেজা। প্রধান অতিথি প্রতিটি সামর্থবান মানুষকে হজ্জ্ব পালন করার আহ্বান জানিয়ে বলেন, অর্থ সম্পদ থাকলেই শুধু হজ্ব করা যায়না। 

হজ্ব করার জন্য সহিহ নিয়্যাত থাকা দরকার। হজ্জ্ব ইসলামের পাঁচটি স্তম্ভের একটি অন্যতম স্তম্ভ। যা সামর্থবান ঈমানদার নারী-পুরুষের জন্য জীবনে একবার ফরজ। তিনি হজ্জ্ব পালনের জন্য তামান্না হজ্ব গ্রুপের ব্যবস্থাপনাকে প্রশংসা করেন এবং সকলকে নিজের জানা শোনা মানুষের সাথে যোগাযোগ করে তামান্না হজ্ব গ্রুপের মাধ্যমে হজ্জ্বে যাওয়ার অনুরোধ করেন।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা আবু তাহের, ইসলামী ব্যাংক বোয়ালমারী উপজেলা শাখার ম্যানেজার তৌহিদুল ইসলাম, ছোলনা ফাযিল মদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা নুরুল ইসলাম, অধ্যাপক ইমারত হোসেন চৌধুরী, হাজী আকরাম আলী, হাজী খন্দকার নাজিরুল ইসলাম, মাওলানা হুসাইন আগমাদ, মাওলানা সিরাজুল ইসলাম ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন তামান্না গ্রুপ অব বাংলাদেশের পরিচালক আলহাজ্ব আছাদুল হক মামুন।এবং উপস্থাপনায়, মাওলানা ক্বারী মোঃ শহিদুল ইসলাম। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ