বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

রাবিতে ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো বাধন

রাবি রিপোর্টার : ‘একুশ বছর পূর্তির প্রত্যয় করবো রক্তদান, হবে মানবতার জয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধনের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামের নিজ কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে সংগঠনটি। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কার্যালয়ে গিয়ে সমাপ্ত হয়। সেখানে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রোভিসি নুরুল হোসেন।
রাবি শাখা বাঁধনের সভাপতি মেশকাত হোসেন ও সাধারণ সম্পাদক রাইহান আলী পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র-উপদেষ্টা ছাদেকুল আরেফিন মাতিন, গ্লাস এন্ড সিরামিক্স বিভাগের প্রফেসর আরিফ হোসেন, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক মনিমুল হক, বাঁধন কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি নজরুর ইসলাম তালুকদার, দফতর সম্পাদক প্রশান্ত রায়সহ বিভিন্ন হল ইউনিটের নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, ‘রক্তই হোক একে অন্যের বাঁধন’ প্রতিপাদ্যে ১৯৯৭ সালের ২৪ অক্টোবর স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন প্রতিষ্ঠিত হয়। যাত্রা শুরু থেকে মুমূর্ষুদের বিনামূল্যে রক্ত সরবরাহের পাশাপাশি বিভিন্ন সচেতনামূলক ও স্বেচ্ছাসেবী কাজ করে যাচ্ছে সংগঠনটি।

অনলাইন আপডেট

আর্কাইভ