রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

সিলেটে জনতার ঢল দেখে সরকারের মাথা নষ্ট হয়ে গেছে -রিজভী

স্টাফ রিপোর্টার : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, সিলেটের সমাবেশ জনতার ঢল দেখে সরকারের মাথা নষ্ট হয়ে গেছে। তিনি বলেন এজন্য সমাবেশের পর বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টাসহ ৩০ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে। শেখ হাসিনা দু:শাসনের নতুন নতুন পন্থা অবলম্বন করছে বলেও মন্তব্য করেন তিনি।
গতকাল বুধবার সন্ধ্যায় এক জরুরী সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, পথে নানাভাবে আক্রমণ করেছে। কিন্তু জনতার ঢল আটকাতে পারেনি। তিনি উল্লেখ করেন সরকারের আইন শৃঙ্খলাবাহিনী পথে পথে বাধা দিয়েছে। গ্রেফতার করেছে। সরকারি দলের লোকজন রাস্তায় রাস্তায় অবস্থান নিয়েছে। কিন্তু মানুষ সমস্ত বাধা অতিক্রম করে সমাবেশে এসেছে।
রিজভী বলেন, ভরাডুবির ভয়ে শেখ হাসিনা প্রতিদিন নতুন নতুন নিপীড়নের পন্থা বেছে নিচ্ছে। বিরোধী দলের নেতাকর্মীদের ওপর আক্রমণ অব্যাহত রেখেছে। একারণে সরকার জনগণ থেকে আরও বিচ্ছিন্ন হয়ে পড়ছে।
রিজভী আরও উল্লেখ করেন, পুলিশ অতি উৎসাহী হয়ে সরকারে পক্ষে কাজ করছে। কোন নির্দেশ দেয়ার আগেই বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করে ফেলছে। গণতন্ত্রের বুকে ছুড়ি মেরে সরকার নিজেদের বুকেই ছুরি মারছে বলেও মনে করে রিজভী।
সাংবাদিক সম্মেলনে অন্যদের মধ্যে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, মহিলা নেত্রী শিরীন সুলতানাসহ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ