মঙ্গলবার ০২ জুন ২০২০
Online Edition

কোনো বাছ-বিচার না করেই  অন্যায়ভাবে ছবি প্রকাশ  করা হয়েছে  - তাসনীম আলম

 

চ্যানেল আই অনলাইনে গত ১০ অক্টোবর বিকেল ৪টা ২৩ মি: “একুশে আগস্ট: যাবজ্জীবন কারাদ-াদেশ পেলেন যারা” শিরোনামে প্রচারিত খবরের সাথে সাজা প্রাপ্তদের যে, ছবি প্রকাশ করা হয়েছে তাতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানের ছবি যুক্ত করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম বলেন, চ্যানেল আই অনলাইনে গত ১০ অক্টোবর বিকেল ৪টা ২৩ মি: ‘একুুশে আগস্ট : যাবজ্জীবন কারাদ-াদেশ পেলেন যারা’ শিরোনামে প্রচারিত খবরের সাথে সাজা প্রাপ্তদের যে ছবি প্রকাশ করা হয়েছে তাতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানের ছবি যুক্ত করার ঘটনায় আমরা বিস্মিত হয়েছি। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 

গতকাল বৃহস্পতিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, এ ঘটনার মাধ্যমে চ্যানেল আই অনলাইন কর্তৃপক্ষের চরম দায়িত্বহীনতাই প্রমাণিত হয়েছে। ডা. শফিকুর রহমানের সাথে ঐ মামলার দূরতম কোনো সম্পর্কও নেই। অথচ কোনো বাছ-বিচার না করেই তার ছবিটি অন্যায়ভাবে প্রকাশ করা হলো। এ বেআইনী কাজ তারা কীভাবে করলেন তা আমাদের বুঝে আসে না। এ থেকে বুঝা যাচ্ছে যে, তাদের মাথায় এ চিন্তা ঢুকেছে যে, যে কোনোভাবেই হোক জামায়াতে ইসলামীর বিরুদ্ধে অপপ্রচার চালাতেই হবে- এ চিন্তা থেকেই হয়ত তারা এ বেআইনী কাজটি করেছেন। 

তিনি আশা প্রকাশ করেন, চ্যানেল আই অনলাইন কর্তৃপক্ষ এ ঘটনার জন্য ক্ষমা চাইবেন এবং সংশোধনী দিবেন। অন্যথায় আমরা আইনের আশ্রয় নিতে বাধ্য হবো।

অনলাইন আপডেট

আর্কাইভ