বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

ইয়াবা ও অস্ত্রসহ দু’জন আটক

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত মাইক্রোবাসে ২০ হাজার ইয়াবা ও আটটি অস্ত্রসহ দু’জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার বিকেলে সাড়ে ৩টার দিকে নগরের লালখানবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পু্লশি সুপার মিমতানুর রহমান জানান, মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত মাইক্রোবাস থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধারের ঘটনায় আটক দুইজন হলেন-লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন উত্তর জয়পুর এলাকার আবুল কালামের ছেলে আলমগীর হোসেন (৩০) ও নোয়াখালী জেলার চাটখিল থানাধীন শিবরামপুর এলাকার আমির হোসেনের ছেলে আল শাহরিয়ার (২৫)।
ঘটনাস্থলে সাংবাদিকদের ব্রিফিং করেন র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের কমান্ডার শাফায়াত জামিল ফাহিম। তিনি বলেন, গোপন সূত্রে ইয়াবা ও অস্ত্র নিয়ে একটি মাইক্রোবাস টেকনাফ থেকে চট্টগ্রামের দিকে আসার খবর পাই। পরে লালখানবাজারে চেকপোস্ট বসিয়ে দুই মন্ত্রণালয়ের ভুয়া স্টিকারযুক্ত গাড়িটি আটক করা হয়।
শাফায়াত জামিল ফাহিম বলেন, গাড়িতে কৌশলে লুকানো প্রায় ২০ হাজার ইয়াবা ও আটটি অস্ত্র উদ্ধার করা হয়। এসব ইয়াবা ও অস্ত্র ঢাকায় নিয়ে যাচ্ছিল তারা।

অনলাইন আপডেট

আর্কাইভ