বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

কাপাসিয়ায় মাদক ব্যবসায়ী সহোদরসহ গ্রেফতার ৭

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা: গাজীপুরের কাপাসিয়া থানায় ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রকাশ্যে দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগের পর নানা অপকর্মের হোতা বহুল আলোচিত ইয়াবা ব্যবসায়ী সহোদর ভাইসহ ৭জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তাদের নিকট থেকে ২১ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে এবং গত শনিবার তাদের গাজীপুর আদালতে পাঠিয়েছে। কাপাসিয়া থানার ডিউটি অফিসার এ এস আই রাজিব এ তথ্য নিশ্চিত করেছেন।
থানা সূত্রে জানাযায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের বড়সিট গ্রামের মৃত সুলতান উদ্দিন ভূঁইয়ার ২ পুত্র মাদক ব্যবসায়ী মোজ্জামেল ভূঁইয়া (৩৭) ও মোশারফ ভূঁইয়া (৩০) কে ১৫ পিস ইয়াবা বড়ি সহ তাদের বাড়ির সামনে থেকে গত শুক্রবার রাতে থানার এসআই সুমন গ্রেফতার করেন। পরে বারিষাব গ্রামের লাল মিয়ার পুত্র সোহেল রানা (৩০) কে ৬ পিস ইয়াবা বড়ি সহ বড়সিট রাস্তা থেকে ওই রাতেই এ এস আই মাসুদ রানা  গ্রেফতার করেন। অপর দিকে উপজেলার সনমানিয়া ইউনিয়নের মামোরদী গ্রামের কাজিমুদ্দিনের পুত্র আফছার উদ্দিন (৩৫) আড়াল বাজার থেকে সন্ধ্যায় গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্য আসামীরা হল খিরাটি গ্রামের  কবিরের পুত্র সুমন, সিংগুয়া গ্রামের আঃ রশিদের পুত্র সৈয়দ মোহাম্মদ আলী, নামিলা গ্রামের সলিম উদ্দিনের পুত্র বাবুলকে কাপাসিয়া থানা পুলিশ গ্রেফতার করে।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, এসআই দুলাল মিয়ার নেতৃত্বে এসআই সুমন ও এএসআই মাসুদ রানা অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর কাপাসিয়া থানার ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে গাজীপুরের নবনিযুক্ত পুলিশ সুপার শামসুন্নাহারের নিকট চাঁদপুর ইউনিয়নের সংরক্ষিত এক সাহসী নারী সদস্য বিলকিছ বেগম তার  বক্তব্যে এলাকার উল্লেখিত ওই মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্য তুলে ধরেন। ফলে গত এক সপ্তাহের মাথায় গোপন সংবাদের ভিত্তিতে কাপাসিয়া থানা পুলিশ গত শুক্রবার রাতে আলোচিত ইয়াবা ব্যবসায়ী দুই সহোদর  মোজ্জামেল ভূঁইয়া ও মোশারফ ভূঁইয়াকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক ব্যবসা সহ নানা অপকর্মের অভিযোগ ছিল। বহুল আলোচিত সহোদরের গ্রেফতারের খবরে এলাকাবাসি স্বস্তি প্রকাশ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ