বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

সাদমানের সামনে ডাবল সেঞ্চুরির হাতছানি

স্পোর্টস রিপোর্টার : জাতীয় ক্রিকেট লিগে ডাবল সেঞ্চুরির পথে ঢাকা মেট্রোর সাদমান ইসলাম। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ২০৬ রানে প্রথম দিন ঢাকাকে গুটিয়ে দেওয়ার পর ২৬ রানের অপরাজিত উদ্বোধনী জুটিতে গতকাল খেলা শুরু করে ঢাকা মেট্রো।

 শুরুতেই ব্যাটিং বিপর্যয়ের মুখোমুখি হয় তারা। ৩৭ থেকে ৫২ রানে তিন উইকেট হারায় দলটি। সেখান  থেকে দলকে টেনে তোলেন আশরাফুল ও সাদমান।

 ৬ উইকেট হাতে রেখে ১০৬ রানের লিড নিয়েছে মেট্রো। ৪ উইকেটে ৩১২ রানে দ্বিতীয় দিন শেষ করেছে মেট্রো। সিলেটের পর ঢাকার বিপক্ষেও দেড়শ ছাড়ানো ইনিংস খেলেছেন সাদমান। ক্যারিয়ার সেরা পারফরম্যান্স করে মাঠ ছেড়েছেন এই ওপেনার। আশরাফুল ৪৯ রানে আউট হওয়ার আগে সাদমানের সঙ্গে দুর্দান্ত এক জুটি গড়েন। ১৩৭ রান যোগ করেন তারা দুজন। ১৩৮ বলে ৪৯ রান করে শুভাগত হোমের বলে বদলি ফিল্ডার মাহবুবুল ইসলামের হাতে ক্যাচ হন আশরাফুল।

 ২৬২ বলে ১৫০ রান করা সাদমান আর মাত্র ১৪টি রান দূরে, তাহলেই  প্রথমবার ডাবল সেঞ্চুরির স্বাদ পাবেন। মেহরাব হোসেন জুনিয়রের সঙ্গে ১২৩ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েছেন এই ওপেনার। ৩১৩ বলে ২১ চার ও ১ ছয়ে ১৮৬ রানে অপরাজিত ছিলেন সাদমান। ৩৭ রানে খেলছিলেন মেহরাব। ঢাকার পক্ষে শাহাদাত  হোসেন নেন ২ উইকেট। বাকি দুটি উইকেট ভাগাভাগি করেছেন সালাউদ্দিন শাকিল ও শুভাগত।

অনলাইন আপডেট

আর্কাইভ