মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

দেশের স্বাধীনতার বিরুদ্ধে চতুর্মুখী ষড়যন্ত্র চলছে -খেলাফত আন্দোলন

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগরের আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, দেশের নতজানু পররাষ্ট্র নীতির কারণে বাংলাদেশের স্বাধীনতার বিরুদ্ধে চতুর্মুখী ষড়যন্ত্র চলছে। বাংলাদেশে দিল্লির শাসন প্রতিষ্ঠা করার বিজেপির নেতা সুব্রামানিয়াম স্বামীর উসকানিমূলক হুমকি, আসামের ৪০ লক্ষ বাংলাভাষী মুসলমানকে বাংলাদেশে ঠেলে দেয়ার চক্রান্ত তারই অংশ। যা স্বাধীন দেশের সার্বভৌমত্বের জন্য হুমকি স্বরূপ। ক্ষমাতায় থাকার এবং ক্ষমতায় আসার মালিক দিল্লিকে মান্য করায় রাজনৈতিক নেতাদের প্রতিবাদ করার সাহসও নেই। দিল্লির দাসত্বের রাজনীতি পরিহার করে আমদেরকে দেশের স্বাধীনতা রক্ষায় ঐক্যবদ্ধ হতে হবে।
গতকাল শনিবার সকালে বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগরীর এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে ছিলেন, মহানগর নায়েবে আমীর মাওলানা ফিরোজ আশরাফী, যুগ্ম সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, মুফতি মামুনুর রশিদ, প্রিন্সিপাল শফিকুল ইসলাম ও মাওলানা সাইফুল ইসলাম প্রমুখ।
সভায় আগামী ১২ অক্টোবর, শুক্রবার সকাল ৮ টায় দলীয় কার্যালয়ে মহনগরীর থানাসমূহের প্রতিনিধি সম্মেলন এবং ২রা নভেম্বর নগর সম্মেলন সফল করতে দায়িত্বশীলদের প্রতি আহ্বান জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ