মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

সিগারেট খাওয়া নিয়ে এক যুবককে কুপিয়েছে বখাটের

আমতলী (বরগুনা) সংবাদদাতা : বরগুনার আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডের হাসপাতাল এলাকায় সিগারেট খাওয়াকে কেন্দ্র করে মোঃ ইব্রাহীম নামক এক যুবককে  কুপিয়ে বাম হাতের রগ ও হাড় কেটে দিয়েছে বখাটেরা। মুমুর্ষু অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, সম্প্রতি আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঝাড়–দার লাইজু বেগমের পুত্র মোঃ ইব্রাহীম শুক্রবার সন্ধ্যায় হাসপাতালের সামনে চায়ের দোকানে বসে ধুমপান (সিগারেট) করতে ছিল। এ সময় ঐ এলাকার মিলন, রাসেল ও সিয়াম তাকে সিগারেট টানতে নিষেধ করে। এ নিয়ে উভয়ের মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে মিলন, রাসেল ও সিয়াম ইব্রাহীমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম হাতের রগ ও হাড় কেটে দেয়।
স্থানীয়রা তাৎক্ষণিকভাবে উদ্ধার করে তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
সেখানে ইব্রাহীমের অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।
আহত ইব্রাহীম বলেন, শুক্রবার সন্ধ্যায় আমি হাসপাতালে সামনে একটি চায়ের দোকানে বসা ছিলাম। তখন মিলন, রাসেল ও সিয়াম এসে পূর্বপরিকল্পিত ভাবে আমাকে কুপিয়েছে।
আহত ইব্রাহীমের পিতা মোঃ কবির হোসেন জানান, আমার ছেলে ইব্রাহীমকে এলাকার চিহ্নিত মাদকসেবী ও বখাটে মিলন, রাসেল ও সিয়াম অন্যায়ভাবে কুপিয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মিঠুন সরকার বলেন, ইব্রাহীমের বাম পায়ের হাঁটুর নিচে কোপ, পিঠে কোপ, বাম হাতের কব্জির রগ ও হাড় কেটে গেছে এবং কনুইর জয়েন্ট ছুটে গেছে।
আমতলী থানার ওসি (তদন্ত) মোঃ নুরুল ইসলাম বাদল বলেন এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ