বুধবার ২৭ মে ২০২০
Online Edition

জনপ্রিয়তায় ভীত হয়েই সরকার বিনা ওয়ারেন্টে গ্রেফতার করেছে -রফিকুল ইসলাম খান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজশাহী পশ্চিম সাংগঠনিক জেলার মোহনপুর উপজেলা শাখা জামায়াতের নায়েবে আমীর ও মোহনপুর উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস-চেয়ারম্যান মাওলানা আবুল কালাম আযাদকে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, মোহনপুর উপজেলা শাখা জামায়াতের নায়েবে আমীর ও মোহনপুর উপজেলা পরিষদের নির্বাচিত-ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল কালাম আযাদকে বিনা ওয়ারেন্টে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করে তার উপর চরম জুলুম করেছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
গতকাল শনিবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, মাওলানা আবুল কালাম আযাদ একজন জনপ্রিয় নেতা। তার জনপ্রিয়তায় ভীত হয়েই সরকার তাকে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করেছে। অথচ গ্রেফতারী পরোয়ানা ছাড়া সাদা পোষাকধারী পুলিশের কাউকে গ্রেফতার না করার ব্যাপারে উচ্চ আদালতের নির্দেশনা রয়েছে। এভাবে জুলুম-নির্যাতন চালিয়ে সরকার বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না। সরকারের এই জুলুম-নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান। 
মাওলানা আবুল কালাম আযাদসহ সারা দেশে জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ