মঙ্গলবার ২৬ মে ২০২০
Online Edition

খালেদা জিয়ার মুক্তির দাবিতে হাসপাতাল এলাকায় নেতাকর্মীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ করেছে নেতাকর্মীরা। গতকাল শনিবার বিকেলে পুরান ঢাকার পরিত্যক্ত কেন্দ্রীয় কারাগার থেকে খালেদা জিয়াকে বিএসএমএমইউতে আনা হলে বিএনপির নেতাকর্মীরা নেত্রীর মুক্তির দাবিতে বিক্ষোভ প্রদর্শন করেন। এসময় তারা সাবেক এই প্রধানমন্ত্রীর মুক্তি চেয়ে শ্লোগান দিতে থাকেন। পরে পুলিশ তাদের বিএসএমএমইউর পূর্ব দিকের গেট দিয়ে বের করে।
রোগীদের নিরাপত্তার স্বার্থে বিএনপির নেতাকর্মীদের বিএসএমএমইউ হাসপাতাল থেকে সরিয়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার মারুফ হোসেন। তিনি বলেন, এটি একটি হাসপাতাল। এখানে বিক্ষোভ করলে রোগীদের সমস্যা হবে। তাই বিক্ষোভকারীদের হাসপাতালের বাইরে নিয়ে যাওয়া হয়েছে।
এ বিষয়ে জাতীয়তাবাদী মহিলা দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান বলেন, আমরা খালেদা জিয়ার মুক্তি চাই। কত দিন আমরা নেত্রীকে দেখি না। তাই আমরা তাকে দেখতে এসেছি। কিন্তু পুলিশ আমাদের বের করে দিয়েছে।
খালেদা জিয়াকে কারাগার থেকে বের করার সময় রাজধানীর কেন্দ্রীয় কারাগার, পুরান ঢাকা, আলিয়া মাদরাসা চত্বরসহ আশপাশের এলাকায় কয়েকস্তরের নিরাপত্তা জোরদার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ