শনিবার ৩০ মে ২০২০
Online Edition

গত ১৬ দিনেও খালিশপুরের নিখোঁজ স্কুলছাত্রের সন্ধান মেলেনি

খুলনা অফিস : খুলনা মহানগরীর খালিশপুর থেকে রাব্বানী (১০) নামের স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। গত ১৬ দিনেও পরিবারের লোকজন তার কোনো সন্ধান পায়নি। এ ঘটনায় খালিশপুর থানায় সাধারণ ডায়েরি করলেও পুলিশের পক্ষ থেকে কোনো তৎপরতা নেই।
জিডিতে উল্লেখ করা হয়, খালিশপুর ওয়ান্ডারল্যান্ড শিশু পার্ক সংলগ্ন জমিদার বাড়ির বাসিন্দা মোসলেম শেখের স্কুল পড়–য়া ছেলে রাব্বানী নিখোঁজ হয়েছে। গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় স্কুলছাত্র রাব্বানী কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। আর ফিরে আসেনি। সম্ভাব্য স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। সে খালিশপুর আল ফালাহ স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। এ ঘটনায় খালিশপুর থানায় তিনি বাদী হয়ে সাধারণ ডায়েরি করেছেন। যার নং-১৩৭০। ছেলেটির উচ্চতা ৩ ফুট ২ ইঞ্চি, গায়ের রঙ-শ্যামলা ও মুখমন্ডল গোলাকার। তার পরণে ছিল কালো রঙ-এর ফুলপ্যান্ট এবং হলুদ রঙ-এর গেঞ্জি। তিনি বলেন, গত ১৫ দিন অতিবাহিত হলেও পুলিশের পক্ষ থেকে কোনো ধরনের খোঁজ-খবর নেয়ার প্রয়োজন মনে করেনি।
এ ব্যাপারে খালিশপুর থানার অফিসার্স ইনচার্জ সরদার মোশাররফ হোসেন বলেন, ছেলেটি নিখোঁজ হয়েছে যশোর থেকে। তারা বন্ধুরা মিলে দলবদ্ধভাবে খালিশপুর থেকে যশোরে যায়। পরে অন্যরা ফিরে এলেও রাব্বানী ফিরে আসেনি। এ ব্যাপারে তাদের পক্ষ থেকে সারা দেশে ম্যাসেজ দেয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ