সোমবার ০১ জুন ২০২০
Online Edition

সোনারগাঁয়ে সরকার বিরোধী প্রচারপত্র বিলির অভিযোগে সাংবাদিক গ্রেফতার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার উদ্বগঞ্জ এলাকায় থেকে সাংবাদিক ডক্টর আজগর আলী মাস্টার ও তার বন্ধু আমিনকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ । সরকার বিরোধী প্রচারপত্র বিলির অভিযোগে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়,  তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে সাংবাদিক ডক্টর আজগর আলী মাস্টার ও তার বন্ধু আমিন, সরকার বিরোধী প্রচারপত্র বিলি করার সময় স্থানীয় জনতা শুক্রবার দুপুরে তাদের দুইজনকে  পুলিশে সোপর্দ করেছে। তাদের বিরুদ্ধে  জামায়াত করার অভিযোগও পাওয়া গেছে।
গ্রেফতারকৃত ডক্টর আজগর আলী মাস্টার উপজেলার দবিরউদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাপ্তাহীক পত্রিকা সোনার বাংলার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি। আজগর আলী মাস্টার বারদী ইউনিয়নের নুনেরটেক গ্রামের মৃত হযরত আলীর ছেলে এবং আমিন মিয়া নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ভূঁইগর এলাকার খলিলুর রহমানের ছেলে।
ডক্টর আজগর আলী মাস্টারের স্ত্রী নাজিয়া বেগম জানান, আমার স্বামী জামায়াত নামের দল করেন না। তিনি শিক্ষকতা, সাংবাদিকতা ও আইন পেশার পড়াশোনা নিয়ে গবেষণা করেন। একটি কুচক্রী মহলের ষরযন্ত্রের শিকার উনি । এক প্রশ্নের জবাবে তিনি বলে, ওনার হাতে প্রতিষ্ঠিত একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ওনাকে অন্যায়ভাবে সরিয়ে দেয়ার জন্য কিছু লোক উঠে পরে লেগেছে , হতে পারে এটা ওনাদের কাজ। 
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান,  আজগর আলী মাস্টার ও জামায়াত নেতা আমিন মিয়াকে নিয়ে উপজেলার উদ্বগঞ্জ এলাকায় সরকার বিরোধী প্রচারণা চালায়। পরে স্থানীয় জনতা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

অনলাইন আপডেট

আর্কাইভ