শনিবার ৩০ মে ২০২০
Online Edition

হাকিমপুরে চেয়ারম্যানের নামে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি

হিলি (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের হাকিমপুর উপজেলার খট্রামাধবপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নামে ফেসবুকে অপপ্রচার চালানোয় এক ব্যক্তির নামে থানায় সাধারণ ডায়েরি করেছেন চেয়ারম্যান। 

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, উপজেলার ১ নং খট্রামাধবপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকলেছার রহমানের নামে ডাঙ্গাপাড়া বাজারের মৃত রফিক উদ্দিনের ছেলে ফরিদুল ইসলাম (৪৫) দীর্ঘদিন ধরে  নিজের নামে ফেসবুকে একাউন্ট খুলে কটূক্তি ও উসকানিমূলক কথাবার্তা পোস্ট করে আসছে।  ফরিদুল তার আইডিতে লিখেন, চেয়ারম্যানের আশেপাশে যারা আছে তারা সবাই গরু চোর এবং ইয়াবা ব্যবসায়ী। এতে চেয়ারম্যান মোকলেছার রহমানকে সামাজিক ও পারিবারিক ভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে।  এ ব্যাপারে চেয়ারম্যান মোকলেছার রহমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমদাদুল হক চৌধুরীর পরামর্শক্রমে গতকাল সন্ধ্যায় হাকিমপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নং-১৪৫।

জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল : দিনাজপুরের নবাবগঞ্জ জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল গত শুক্রবার বিকেলে উপজেলার নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাড. জয়নাল আবেদীন শাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আহমেদ শফি রুবেল, জেলা সহ:সভাপতি অ্যাড নূরুল ইসলাম, জেলা সাংগঠনিক সম্পাদক অ্যাড. জুলফিকার হোসেন, হাকিমপুর উপজেলা সভাপতি আজিজুর রহমান।  কাউন্সিলে সর্বসম্মতিক্রমে অ্যাড. জয়নাল আবেদীন শাহকে সভাপতি ও প্রভাষক ফিরোজ সুলতান আলমকে সাধারণ সম্পাদক পদ দিয়ে  ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ