শনিবার ৩০ মে ২০২০
Online Edition

সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা না করলে সরকারকে বিপদে পড়তে হবে -আ স ম আবদুর রব

স্টাফ রিপোর্টার : জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, দেশের সমগ্র জনগণ আজ অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য ঐক্যবদ্ধ। তারা সবাই এ সরকারের পদত্যাগ ও পার্লামেন্ট ভেঙ্গে দেয়ার মধ্য দিয়ে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চায়।
গতকাল শনিবার সকাল ১১টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেএসডি’র সম্ভাব্য প্রার্থীদের দ্বিতীয় ধাপের ওয়ার্কসপে জনাব রব এ সকল কথা বলেন। আ স ম আবদুর রব এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ ওয়ার্কসপে দলের সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সি: সহ-সভাপতি এম এ গোফরান, সি: যুগ্ম-সাধারণ সম্পাদক আতাউল করিম ফারুক, যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ আলোচনায় অংশগ্রহন করেন।
আ সম রব বলেন, নির্বাচনের ১ মাস আগ থেকে নির্বাচন শেষ হওয়ার ১০ দিন পর পর্যন্ত ম্যাজিষ্ট্রেসী ক্ষমতাসহ কেন্দ্রভিত্তিক সেনাবাহিনী মোতায়েন চায়। এ সকল দাবী মেনে নিয়ে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা না করলে গণ আক্রোশের কারণে সরকারকে বিপদে পড়তে হবে। জনাব রব বলেন, সরকার বলছে তার প্রতি নাকি জনগণের সমর্থন রয়েছে। তাহলে অবাধ সুষ্ঠু নির্বাচন করতে ভয় কেন?
প্রথম ধাপের ওয়ার্কসপে ১০০ জন অংশগ্রহণের পর দ্বিতীয় ধাপের ওয়ার্কসপে ৮০ জন অংশগ্রহণ করেন। সভায় এখন থেকে সবাইকে নির্বাচনী একাউন্ট খুলে প্রয়োজনীয় টাকা জমা রেখে প্রস্তুত হওয়ার আহ্বান জানানো হয়। সম্ভাব্য প্রার্থীদের ৩য় ধাপের ওয়ার্কসপ এর তারিখ অবিলম্বে ঘোষণা করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ