সোমবার ০১ জুন ২০২০
Online Edition

জামায়াত নেত্রী আক্তার জাহানের মায়ের ইন্তিকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের কোতয়ালী থানার মহিলা বিভাগীয় সেক্রেটারি আক্তার জাহানের মাতা সকিনা বেগমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।
গতকাল শনিবার দেয়া যৌথ শোকবার্তায় জামায়াত নেতৃবৃন্দ মরহুমা সকিনা বেগমের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন। শোক বার্তায় তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। নেতৃবৃন্দ মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমার নেক আমলসমূহ কবুল করে তাঁকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে সবর করার তৌফিক দান করেন।
সকিনা বেগম শুক্রবার সন্ধ্যা ৭টায় রাজধানীর নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ১ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন। মরহুমা সকিনা বেগমের ১ম নামাযে জানাযা শুক্রবার রাত ১১টায় রাজধানীর সূত্রাপুর চামারটলী জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। জানাযায় উপস্থিত ছিলেন কোতয়ালী থানা জামায়াতের নায়েবে আমীর মতিউর রহমান এবং থানা সেক্রেটারি এ কে এম গিয়াস উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। জানাযার পরে মরহুমার কফিন তার গ্রামের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার বাগদিয়া গ্রামের উদ্দেশ্যে রওনা হয়। সেখানে ২য় জানাযা শেষে স্থানীয় কবরস্থানে মরহুমা সকিনা বেগমের দাফন সম্পন্ন হবে। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ