শনিবার ৩০ মে ২০২০
Online Edition

জাতীয় ওয়ায়েজীন পরিষদের কাউন্সিল সম্পন্ন

গতকাল শনিবার বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে জাতীয় ওয়ায়েজিন পরিষদের কেন্দ্রীয় কাউন্সিলে বক্তব্য রাখেন অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন -সংগ্রাম

জাতীয় ওয়ায়েজীন পরিষদ বাংলাদেশ এর কেন্দ্রীয় কাউন্সিল গতকাল শনিবার রাজধানীর ফটো জার্নালিস্ট এসোসিয়েশন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। আন্তর্জাতিক ক্বারী তাওহিদ বিন লাহোরীর তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এবং মাওলানা আমজাদ হুসাইন আশরাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কেন্দ্রীয় সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী। বিশেষ অতিথি ছিলেন জাতীয় নেতৃত্বের প্রতিক বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দীন, মাওলানা শহীদুল্লাহ উজানভী, মাওলানা মুজিবুর রহমান চাটগামী, মাওলানা আজহারুল ইসলাম আজমী, মাওলানা আবুল কালাম আজাদ, মুফতি রেজোয়ান রফিকী, মাজহারুল ইসলাম রাশেদী, মুফতি রকিবুল ইসলাম বাবুনগরী, শায়খ মিজানুর রহমান হানাফী, মুফতি ইউসুফ মাহমুদী, মুফতী আঃ রহীম হেলালী, মুফতি সালমান সাকী, মুফতি আবুল বাশার রেজোয়ান, মাওলানা শাব্বির আহমাদ উসমানী, মুফতি মুনাঈম খান, মাওলানা মাহবুবুর রহমান নবাবগঞ্জী, মুফতি নূরে আলম আশরাফী, মুফতি আবুল কাসেম হাশেমী, আঃ কাইউম জামী, মুফতি হারিস উদ্দীন উজানী প্রমুখ দেশবরেণ্য ওলামায়েকেরাম।
আল্লামা নূরুল হুদা ফয়েজী তার বক্তব্যে বলেন, দেশ ও জাতির জন্য ওয়ায়েজীন পরিষদ একটি নেয়ামত। এই পরিষদের যোগ্য নেতৃত্ব, এখলাস ও দৃঢ়তার সাথে পথ চলতে পারলে দেশ ও জাতির ঈমান আমলের হেফাজতে আশা করি ঐতিহাসিক ভূমিকা রাখতে সক্ষম হবে। আমরা তাদের সব সময়ে সাথে থেকে পরামর্শ দিবো ইনশাআল্লাহ।
অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দীন বলেন, এই পরিষদ ওয়ায়েজীনে কেরামের ঐক্যবদ্ধ একমাত্র গ্রহণযোগ্য  প্লাটফর্ম, এখান থেকে পূর্ণাঙ্গ দীনের খেদমতের পাশাপাশি সমাজ উন্নয়নের ও দেশের অগ্রগতির পথ উম্মুক্ত হবে।
আলোচকবৃন্দ সম্মিলিতভাবে ঐক্য সংহতি বজায় রেখে মাঠে ময়দানে দারাজ কন্ঠে সত্যের আওয়াজ নিয়ে এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
সবশেষে  আগামী দুই বছরের জন্য মাওলানা মুজিবুর রহমান চাটগামীকে সভাপতি এবং মাওলানা আবুল কালাম আজাদকে মহাসচিব করে ১১০ সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ