বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

ইবনে সিনা মিরপুর শাখায় ফ্রি মেডিকেল ক্যাম্প

ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার, মিরপুর শাখায় গত শনিবার দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম, স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের এজিএম ডেভেলপমেন্ট নূরে আলম সবুজ এবং কনসালটেন্টগণের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রসূতি ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা: আমাতুস সালাম নিম্মি, চর্ম ও যৌনরোগ বিশেষজ্ঞ ডা: মো: শাহ আলম।

সভাপতির বক্তব্যে এ এন এম তাজুল ইসলাম বলেন, ইবনে সিনা ট্রাস্ট সর্বাবস্থায় অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাড়িয়েছে এবং তিন যুগেরও বেশি সময় ধরে দারিদ্র্যক্লিষ্ট জনগোষ্ঠীসহ সর্বস্তরের মানুষের জন্য বহুবিধ জনকল্যাণমূলক কাজ চালিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, বৃহত্তর মিরপুর তথা ঢাকার উত্তরাঞ্চলের সর্বস্তরের  মানুষের আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে দেশের বরেণ্য চিকিৎসক, নিবেদিতপ্রাণ দক্ষ জনশক্তি ও সর্বাধুনিক প্রযুক্তির মেশিনারিজের সমন্বয়ে ইবনে সিনা মিরপুর শাখা যাত্রা শুরু করেছে। যেখানে রোগীরা বিশেষজ্ঞ চিকিৎসকদের কনসালটেশন সুবিধা এবং তুলনামূলক কমখরচে সবধরনের ডায়াগনোস্টিক পরীক্ষা-নিরীক্ষার সুযোগ পাবেন। 

ফলে এ অঞ্চলের রোগীদের উন্নত চিকিৎসার জন্য অন্য কোথাও যাওয়ার প্রয়োজন হবে না ইনশাআল্লাহ। অত:পর তিনি দিনব্যাপী মেডিকেল ক্যাম্প সফল করতে সবার সহযোগিতা কামনা করেন এবং ক্যাম্প উপলক্ষ্যে  আগত রোগীদের সকল পরীক্ষা-নিরীক্ষায় ৩৫% ডিসকাউন্ট প্রদানের ঘোষনা দেন।

অনুষ্ঠানে ইবনে সিনা মিরপুর শাখার অ্যাডমিন ইনচার্জ আবু সাঈদ মো: আলমগীরের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এজিএম একাউন্টস ইদ্রীস ফারুকী, ডেপুটি ম্যানেজার মার্কেটিং গাজী মো: তরিকুল ইসলাম, মিরপুর জোন মার্কেটিং ইনচার্জ মো: রেজাউল করিম প্রমুখ । 

উল্লেখ্য যে, ক্যাম্পে বিভিন্ন বিভাগের ২২ জন বিশেষজ্ঞ চিকিৎসক সম্পূর্ণ বিনামূল্যে দেড় সহস্রাধিক রোগীকে ব্যবস্থাপত্র প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ