বুধবার ১৯ জানুয়ারি ২০২২
Online Edition

লালমনিরহাটে বন্ধুকযুদ্ধে মাদক বিক্রেতা গুলীবিদ্ধ

লালমনিরহাট সংবাদদাতা : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পুলিশের সঙ্গে বন্ধুক যুদ্ধে সিরাজুল ইসলাম ওরফে সিরাজ (২৯) নামে এক মাদক বিক্রেতা গুলীবিদ্ধ হয়েছেন। বুধবার উপজেলার গোতামারী ইউনিয়নের শালবন এলাকায় এ ঘটনা ঘটে। সিরাজ গোতামারী ইউনিয়নের গেন্দুকুড়ি গ্রামের জহুর উদ্দিনের ছেলে। 

 হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে গেন্দুকুড়ি গ্রামে অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ সিরাজ ও একই গ্রামের আতি শেখের ছেলে রাশেদুল ইসলাম (২৮) নামে ২ মাদক বিক্রেতাকে আটক করে পুলিশ। পরে সিরাজের দেয়া তথ্য মতে তাকে নিয়ে শালবন এলাকায় মাদক উদ্ধার অভিযানে যায় পুলিশ। 

এ সময় সিরাজের লোকজন পুলিশের উপর হামলা করে সিরাজকে কেড়ে নেয়ার চেষ্টা করে। এক পর্যায়ে পুলিশ শর্টগানের ২ রাউন্ড গুলী ছুড়লে সিরাজের ২ পায়ে গুলীবিদ্ধ হয়। এ সময় সেখান থেকে আরও ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।  তিনি আরও জানান, এ ঘটনায় হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর সিদ্দিক ও কনস্ট্রাবল এরশাদ হোসেন আহত হয়। গুলীবিদ্ধ মাদক বিক্রেতা সিরাজকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করা হয়েছে।

এ ঘটনায় ২ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হাতীবান্ধা থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়া সিরাজের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় আরও ৬টি মামলা রয়েছে বলে আজ বৃহস্পতিবার হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ নিশ্চিত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ